1. akibmahmud2010@gmail.com : akibmahmud :
  2. galib.nyc@gmail.com : galib.nyc :
  3. t.m.a.hasib@gmail.com : t.m.a. hasib : t.m.a. hasib
  4. tahmim0007@gmail.com : newsdesk :
  5. sajeeb@seranews.com : sajeeb :
রাজ-শুভশ্রীর অন্তরঙ্গ মুহুর্তের ভিডিও ভাইরাল - Shera TV
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৫:২০ অপরাহ্ন

রাজ-শুভশ্রীর অন্তরঙ্গ মুহুর্তের ভিডিও ভাইরাল

সেরা টিভি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১

সেরা এন্টারটেইনমেন্ট ডেস্ক:

ভালবাসা দিবস বলে কথা! তাই ভালবাসার দিনে উষ্ণতা মাখানো ছবি-ভিডিও পোস্ট তো মাস্ট! রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও হাঁটলেন সেই পথে। একে-অপরের প্রতি ভালবাসার কথা মনে করিয়ে দিলেন আবারও।

ইনস্টাগ্রামে শুভশ্রীর দেওয়া কাপল গোলস-এ মেতেছেন নেটিজেনরা। কয়েক সেকেন্ডের ব্যুমেরাং ভিডিওতে রাজকে দেখা গেল শুভশ্রীর বুকে মাথা গুঁজে প্রেমের জোয়ারে ভাসতে। আর সেই ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিওই ক্যামেরাবন্দি করে নেটদুনিয়ায় ফাঁস করেছেন রাজ-গিন্নি শুভশ্রী। ভিডিও-তে দেখা যায়, স্ত্রী’র বুকে মাথা রেখে নিশ্চিন্তে রয়েছেন রাজ। আর তাঁকে আদরে ভরিয়ে দিচ্ছেন শুভশ্রী। ক্যাপশনে লেখেন, “হ্যাপি ভ্যালেন্টাইনস ডে রাজ চক্রবর্তী।”

ভিডিওটি দেখতে ক্লিক করুন এখানে।

২০১৬ সালে ‘অভিমান’ সিনেমার শুটিংয়ের সময় রাজ-শুভশ্রীর প্রেমের সূ্ত্রপাত হয়। ২০১৮ সালের ৬ মার্চ শুভশ্রীর সঙ্গে বাগদান সারেন রাজ চক্রবর্তী। মে মাসে বাওয়ালি রাজবাড়িতে সাত পাকে ধরা দেন দুই তারকা। ১২ সেপ্টেম্বর ছেলে যুভানের জন্ম দেন শুভশ্রী। যুভানের সঙ্গেও ছবি শেয়ার করেছেন শুভশ্রী।

ভালোবাসার দিনে ভিডিও শেয়ার করেছেন রাজ চক্রবর্তীও। নিজের ‘ওয়ান অ্যান্ড ওনলি’র সঙ্গে লং ড্রাইভে গিয়েছিলেন টলিপাড়ার তারকা পরিচালক। সেই মুহূর্ত ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Transfotech