1. akibmahmud2010@gmail.com : akibmahmud :
  2. galib.nyc@gmail.com : galib.nyc :
  3. t.m.a.hasib@gmail.com : t.m.a. hasib : t.m.a. hasib
  4. tahmim0007@gmail.com : newsdesk :
  5. sajeeb@seranews.com : sajeeb :
মন খারাপ পাপনের - Shera TV
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৫:০১ পূর্বাহ্ন

মন খারাপ পাপনের

সেরা টিভি
  • প্রকাশের সময় : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১

স্পোর্টস ডেস্ক:

ক্রিকেট দল মঙ্গলবার ২৩ ফেব্রুয়ারি নিউ জিল্যান্ড সফরে যাচ্ছে। সাকিব এই সিরিজে খেলছেন না। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে তিনি এখন নিউইর্য়কে। বাংলাদেশের পরের সিরিজ শ্রীলংকার বিরুদ্ধে। সেই সিরিজেও সাকিব ছুটি চেয়েছেন। সেই সময় তিনি খেলবেন আইপিএলে।

জাতীয় দলের খেলা বাদ দিয়ে আইপিএলে খেলার সাকিবের এই আব্দারে বাংলাদেশ ক্রিকেট বোর্ড কি বিস্মিত হয়েছে? নাকি বিব্রত হয়েছে?

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বললেন- ‘বিব্রত ঠিক না,তবে আমার মন খারাপ! একজন খেলোয়াড়ের পেছনে ক্রিকেট বোর্ডের অনেক লম্বা সময়ের বিনিয়োগ থাকে। কোন খেলোয়াড়ের পেছনে বোর্ড দশ-পনের বছর ধরে যে বিনিয়োগ করে, তার বিস্তারিত বিষয়ে আপনাদের সবকিছু জানা আছে কিনা, জানি না। খেলাধুলা বিষয়ক আর্থিক চুক্তি তো থাকেই। তারপর ইনজুরিতে পড়লে তাদের এখন যে ধরনের সুযোগ-সুবিধা দেওয়া হয় সেটা আগে কখনো চিন্তাও করা যেত না। এখন দল দেশের মাটিতে এমনভাবে দুটো টেস্ট ম্যাচ হেরেছে। আমি তো আশায় ছিলাম সবাই এমন সময় উঠে পড়ে এসে বলবে- পরের টেস্ট আমরা যে কোন মূল্যে জিতবোই। সেটা না করে এখন শুনতে হচ্ছে একজন বলছে পরের টেস্ট সে খেলবেই না। কিন্তু বিদেশি ফ্র্যাঞ্চাইজি লিগে খেলবে, এর পরে তো আসলে আর বলার কিছুই থাকে না। আর তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি, কাউকে আর আমরা জোর করে রাখবো না। জোর করে খেলিয়ে লাভ হয় না। বিশেষ করে টেস্ট ম্যাচ। এটা মেন্টাল গেম।’

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Transfotech