1. akibmahmud2010@gmail.com : akibmahmud :
  2. galib.nyc@gmail.com : galib.nyc :
  3. t.m.a.hasib@gmail.com : t.m.a. hasib : t.m.a. hasib
  4. tahmim0007@gmail.com : newsdesk :
  5. sajeeb@seranews.com : sajeeb :
স্ত্রীর লাইভে এ কি বললেন শাকিল খান - Shera TV
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৪:১৩ পূর্বাহ্ন

স্ত্রীর লাইভে এ কি বললেন শাকিল খান

সেরা টিভি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১

বিনোদন ডেস্ক:

ঢাকাই ছবির এক সময়ের দাপুটে অভিনেতা শাকিল খান অনেক দিন ধরে সিনেমা থেকে দূরে রয়েছেন। বর্তমানে তিনি ব্যবসা ও সংসার নিয়েই তার ব্যস্ততা। এর মধ্যে স্ত্রী শারমিন হোসেনের সঙ্গে লাইভে এসে সিনেমা ছাড়ার কারণ জানালেন শাকিল খান।

জানা গেছে, শাকিল খানের স্ত্রী শারমিন হোসেন একজন নারী উদ্যোক্তা। তার একটি বুটিক হাউজ রয়েছে। ক্রেতাদের অনুরোধে গতকাল সোমবার স্বামীকে তিনি তার ব্যবসায়ীক ফেসবুক পেইজ থেকে লাইভে আসেন। আর স্ত্রীর লাইভে সিনেমা থেকে দূরে থাকা নিয়ে মুখ খোলেন।
লাইভে এক দর্শক শাকিল খানকে প্রশ্ন করেন, তিনি কেনো এখন আর সিনেমায় অভিনয় করেন না? উত্তরে ‘বিয়ের ফুল’খ্যাত এই অভিনেতা বলেন, ‘কারণ দেখাতে হলে অনেক কথা বলতে হয়। আপনারা জানেন, এক সময় সিনেমা ছিল বাংলাদেশে বিনোদনের সবচেয়ে বড় একটি মাধ্যম। কিন্তু এমন একটা সময় এলো, যখন সিনেমা নিয়ে মানুষের খারাপ ধারণা তৈরি হলো ও নির্মাণের মান খারাপ হলো। ঠিক তখনই আমি পেছনে চলে গেলাম। কারণ, আমি সবসময় চেয়েছি মানুষের কাছে সুন্দর কিছু উপস্থাপন করতে। চিন্তা ছিল সুন্দর ও ভালো কাজ উপহার দেওয়ার। ’

সিনেমায় ফেরা প্রসঙ্গে শাকিল খান বলেন, ‘এখনো যে ভালো কিছু উপহার দেওয়ার ইচ্ছা নেই, বিষয়টি তা নয়। সামনে ভালো কিছু এলে চিন্তাভাবনা করবো। তবে জানি না সেটা কখন। অপেক্ষায় থাকতে হবে।’ উল্লেখ্য, ১৯৯৭ সালে ‘আমার ঘর আমার বেহেশত’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে চিত্রনায়ক শাকিল খানের।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Transfotech