রাকিবের সব অভিযোগ মিথ্যা: নাসিরের স্ত্রী তামিমা! - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
রাকিবের সব অভিযোগ মিথ্যা: নাসিরের স্ত্রী তামিমা! - Shera TV
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন

রাকিবের সব অভিযোগ মিথ্যা: নাসিরের স্ত্রী তামিমা!

সেরা টিভি
  • প্রকাশের সময় : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১

স্টাফ রিপোর্টার:

‘মিস্টার রাকিব আমাদের নিয়ে যা বলেছেন সেসব কথা সব মিথ্যা। তার কথার মধ্যে সত্য হলো রাকিবের সাথে আমার বিয়ে হয়েছিলো এবং আমাদের একটি বাচ্চা আছে। উনি যেটা করছেন সেটা এখন সবারই জানা হয়ে গেছে। তিনি যেসব মিথ্যে কথা বলেছেন তার প্রমাণ আমার কাছে আছে।’ বুধবার বনানীতে এক সংবাদ সম্মেলনে নাসিরের স্ত্রী তামিমা তামিম এসব কথা বলেন। সংবাদ সম্মেলনে ক্রিকেটার নাসির হোসেনও উপস্থিত ছিলেন।

তামিমার কথায়, ‘আমার নামে ইতমধ্যেই অনেক ফেক ফেসবুক আইডি খোলা হয়েছে। সেগুলো থেকে আমাদের নামে অপপ্রচার চালানো হচ্ছে। আমি বলতে চাই, আমার যে ফেসবুক আইডি রয়েছে সেটা এখন ডিঅ্যাকটিভ করা আছে। পরবর্তীতে আমরা কিছু বলেলে তা নাসিরের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে জানাবো।’

তামিমা বলেন, ‘আমার বাচ্চার সাথে আমার নিয়মিত কথা হচ্ছে। আমি তার খোঁজখবর নিচ্ছি।’

এসময় ক্রিকেটার নাসির বলেন, ‘সোশ্যাল মিডিয়ায় যেসব কথা বলা হচ্ছে এসব হয়তো আমি সহ্য করতে পারছি কিন্তু তামিমা তো সহ্য করতে পারছে না। ও যদি যে কোনো মুহূর্তে রঙ ডিসিশন নেয় তাহলে এর দায়ভার কে নেবে? আর রাকিব সাহেব যেভাবে কথা বলেছে, এভাবে তো বলতে পারেন না। তামিমাকে কিছু বলা মানে আমাকে বলা। তামিমা এখন আমার স্ত্রী। তাকে নিয়ে যদি কেউ উল্টোপাল্টা কথা বলে তাহলে আমি তার বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেবো।’

এদিকে ডিভোর্স পেপার ছাড়াই অন্যের স্ত্রীকে বিয়ে করা এবং ডিভোর্স না দিয়ে বিয়ে করার অভিযোগে ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমার বিরুদ্ধে মামলা করা হয়েছে। বুধবার ঢাকার চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন তামিমা সুলতানার প্রথম স্বামী রাকিব হাসান।

মার্চের ৩০ তারিখের মধ্যে তদন্ত প্রতিবেদন আদালতে জমা দেওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে পিবিআইকে। মামলায় দণ্ডবিধির ৪৯৪/৪৯৭/৪৯৮/৫০০ ধারা অনুযায়ী তাদের বিরুদ্ধে বিয়ের তথ্য গোপন করে অন্যত্র বিয়ে, অন্যের স্ত্রীকে প্রলুব্ধ করে প্রতারণার মাধ্যমে বিয়ে, ব্যভিচার ও মানহানির অভিযোগ আনা হয়।

রাকিব হাসানের আইনজীবী ইশরাত হাসান জানান, আদালত তামিমা সুলতানার স্বামী রাকিব হাসানের জবানবন্দী গ্রহণ করেছেন এবং বিষয়টি তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পিবিআইকে নির্দেশ দিয়েছে আদালত।

গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসের দিনে নাসির গাঁটছড়া বাঁধেন নববধূ তামিমা সুলতানার সাথে। নাসিরের পরিবারের সদস্যদের নিয়ে ঘরোয়া পরিবেশে সম্পন্ন হয় বিয়ের আনুষ্ঠানিকতা। নাসির-পত্নীর বাড়ি টাঙ্গাইলে।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360