বরকে বাইকে বসিয়ে শ্বশুরবাড়ির দিকে ছুটলেন নববধূ - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
বরকে বাইকে বসিয়ে শ্বশুরবাড়ির দিকে ছুটলেন নববধূ - Shera TV
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন

বরকে বাইকে বসিয়ে শ্বশুরবাড়ির দিকে ছুটলেন নববধূ

সেরা টিভি
  • প্রকাশের সময় : শনিবার, ৬ মার্চ, ২০২১

অনলাইন ডেস্ক:

পরনে বিয়ের বেনারসি, মাথায় সিঁদুর। হাতে শাখা, পলা ও গা ভর্তি সোনার গয়না। মাথায় বাঁধা আছে শোলার মুকুটও। দেখেই বোঝা যাচ্ছে, সদ্য বিয়ে হয়েছে তরুণীর। আর এই সাজেই স্কুটিতে চালকের আসনে তিনি। আর পেছনে বসে আছেন বর। বিয়ের পর বরকে পেছনে বসিয়ে স্কুটি চালিয়ে শ্বশুরবাড়ির উদ্দেশে রওয়ানা হয়েছেন নববধূ। শুনতে অবাক লাগলেও সত্যি। ভারতের শিলিগুড়ির এই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে গেছে।

জিনিউজ জানিয়েছে, নববধূ সুদেষ্ণার বাড়ি শিলিগুড়িতে। বিয়ের পর সেখান থেকেই স্কুটিতে বরকে চাপিয়ে আপার বাগডোগরায় শ্বশুরবাড়ির উদ্দেশে রওনা দেন তিনি। বর-বউয়ের এই অভিনব কীর্তি ক্যামেরাবন্দি করেছেন সুদেষ্ণার ভাই সৌত্রিক বসু। সুদেষ্ণা সরকার জানান, স্কুটি চালানো তার প্যাশন। তিনি স্কুটি চালাতে ভালোবাসেন। আগেই ভেবে রেখেছিলেন নিজের জীবনের এই গুরুত্বপূর্ণ দিনটিকে এভাবেই আনন্দমুখর করে তুলবেন। আর যেমন ভেবেছিলেন, তেমনটাই করেছেন তিনি।

পেশায় ব্যবসায়ী সুদেষ্ণার বর কৃষ্ণদেব বলেন, পারিবারিকভাবেই আমাদের বিয়ে ঠিক হয়। বিয়ের আগেই নিজের ইচ্ছের কথা জানিয়েছিল সুদেষ্ণা। আমিও রাজি হয়ে যাই। সেইমত বিয়ে শেষ হতেই বিয়ের সাজেই বেরিয়ে পড়ি। বিষয়টা যে এতটা উপভোগ করব, সত্যিই ভাবিনি। সুদেষ্ণার ভাই সৌত্রিক বসু বলেন, বোন স্কুটি চালাতে ভালবাসে। তাই আমরা কেউ ওর ইচ্ছেতে বাধা দেইনি। এমনকি শ্বশুরবাড়ি থেকেও কোনও বাধা দেয়নি। বরং সকলেই বিষয়টি খুবই মজার ছলে নিয়েছেন।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360