বরিশালে আবাসিক হোটেল থেকে যুবকের লাশ উদ্ধার, পরিবারের দাবী হত্যা - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
বরিশালে আবাসিক হোটেল থেকে যুবকের লাশ উদ্ধার, পরিবারের দাবী হত্যা - Shera TV
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন

বরিশালে আবাসিক হোটেল থেকে যুবকের লাশ উদ্ধার, পরিবারের দাবী হত্যা

সেরা টিভি
  • প্রকাশের সময় : শনিবার, ২০ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার:

বরিশাল নগরীর নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকার একটি আবাসিক হোটেলে ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মচারী আল-আমিনের রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ শনিবার বিকেল ৩টার দিকে তার লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে পুলিশ।

এ ঘটনার জন্য আল আমিনের প্রেমিকা ও কথিত স্ত্রী এবং তার পরিবারকে দায়ী করে জড়িতদের বিচার দাবী করেছেন মৃতের স্বজনরা। যদিও এ ঘটনায় নিজেদের নির্দোষ দাবী করেছেন প্রেমিকার পরিবার। পুরো ঘটনা তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে পুলিশ।
নগরীর নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকার শরীফ আবাসিক হোটেলের ১২৬ নম্বর কক্ষ থেকে আল আমিন (২৪) এর লাশ উদ্ধার করা হয়।

মৃত আল-আমিন রাজধানীর বাংলামটর এলাকার প্রিন্স করপোরেশনে জুনিয়র অফিসার হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি বরিশাল জেলার উজিরপুর উপজেলা সদরের পরমানন্দসাহা এলাকায়।

আল আমিনের বোন লাকি আক্তার দাবি করেন, প্রেমের সম্পর্কের এক পর্যায়ে গত এক মাস আগে বরিশাল নগরীর সরকারী সৈয়দ হাতেম আলী কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্রী ইসরাত জাহান মীমের সাথে আল আমিনের বিয়ে হয়। মীমের বাসা নগরীর নিউ সার্কুলার রোড এলাকায়। তবে সম্পর্কের বিয়ে মেনে নেয়নি মীমের পরিবার।

গত শুক্রবার ঢাকা থেকে এসে নগরীর নথুল্লাবাদের হোটেল শরীফে ওঠে আল আমিন। গতকাল বিকেলে পুলিশ খবর পেয়ে ওই হোটেল কক্ষ থেকে আল আমিনের মৃত দেহ উদ্ধার করে। তার গলায় দাগ রয়েছে। এই ঘটনা হত্যাকাণ্ড দাবী করে এর তদন্ত পূর্বক বিচার চেয়েছেন মৃতের বাবা মোস্তফা হাওলাদার সহ অন্যান্য স্বজনরা।

এদিকে মীমের বাবা কবির হোসেনের দাবী তার মেয়ের সাথে ওই ছেলের বিয়ের কোন ঘটনা ঘটেনি। প্রেমের সম্পর্কের সুবাদে তার মেয়েকে গতকাল সকালে ওই হোটেলে ডেকে নেয় আল আমিন। সেখানে গিয়ে হোটেল কক্ষে আল আমিনের লাশ দেখতে পায় তার মেয়ে।

নগরীর বিমান বন্দর থানার ওসি কমলেশ চন্দ্র হালদার জানান, আল আমিনের গলায় দাগ রয়েছে। তাকে হত্যা করা হয়েছে নাকি সে আত্মহত্যা করেছে বিষয়টি প্রাথমিকভাবে পুলিশ নিশ্চিত নয়। এ কারণে ময়নাতদন্তের জন্য তার লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট অনুযায়ী এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মীম সহ তাদের পরিবারের কয়েকজনকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে বলে ওসি জানিয়েছেন।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360