1. akibmahmud2010@gmail.com : akibmahmud :
  2. galib.nyc@gmail.com : galib.nyc :
  3. t.m.a.hasib@gmail.com : t.m.a. hasib : t.m.a. hasib
  4. tahmim0007@gmail.com : newsdesk :
  5. sajeeb@seranews.com : sajeeb :
নানান চমক নিয়ে সেপ্টেম্বরে আসছে আইফোন থার্টিন - Shera TV
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৮:১০ অপরাহ্ন

নানান চমক নিয়ে সেপ্টেম্বরে আসছে আইফোন থার্টিন

সেরা টিভি
  • প্রকাশের সময় : বুধবার, ৩১ মার্চ, ২০২১

অনলাইন ডেস্ক:

মার্কিন প্রযুক্তি জায়ান্ট অ্যাপল তাদের পরবর্তী আইফোন সিরিজে ব্যাপক পরিবর্তন নিয়ে আসছে বলে ইতোমধ্যেই খবর বেরিয়েছে। ব্যবহারকারীদের মধ্যেও নানারকম প্রশ্ন ঘুরপাক খাচ্ছে ‘কেমন হবে, কি থাকবে আইফোন-থার্টিনে?’

জানা গেছে নতুন আইফোন বাজারে আসতে পারে এ বছরের সেপ্টেম্বর নাগাদ। এর মধ্যেই বিশ্বখ্যাত ম্যাগাজিন ফোর্বস নতুন আইফোনের ডিজাইনের ব্যাপারে দারুণ কিছু নতুন তথ্য প্রকাশ করেছে।

অ্যাপল তাদের নতুন আইফোনটিকে তৈরি করছে একেবারে নতুন একটি ডিজাইনের ওপর ভিত্তি করে। আইফোন থার্টিন দেখতে আইফোন টোয়েলভের চেয়ে অনেকটাই ভিন্ন হবে বলে ধারণা করা হচ্ছে। এভরিথিংঅ্যাপল প্রো নামের একটি ইউটিউব চ্যানেলের বরাত দিয়ে ফোর্বস জানাচ্ছে, এবারের আইফোনে সাইন্ড, ডিজাইন এবং ক্যামেরায় বেশ কিছু পরিবর্তন আসতে যাচ্ছে এবং এর পরিবর্তনগুলোর মধ্যে কয়েকটি এরই মধ্যে নিশ্চিত করা হয়েছে। অ্যাপল এবার আইফোনের থার্টিন প্রো ও থার্টিন প্রো ম্যাক্সের ম্যাট ব্ল্যাক রঙের সংস্করণ বাজারে ছাড়বে।

যা অনেকটাই স্যামসাং এস টোয়েন্টি-ওয়ানের ফ্যান্টম ব্ল্যাকের মতো। স্যামসাংয়ের এই রঙের ফোনটি দারুণ জনপ্রিয় হয়েছে। তারা আরও জানিয়েছে, আইফোন থার্টিন প্রো সংস্করণটির লাইনআপে কিছু পরিবর্তন আসবে। এর মধ্যে একটি হলো এতে আরও উন্নত কোটিং যোগ করা হবে। যাতে স্টেইনলেস স্টিলের ফ্রেমে কোনো ধরনের ফিঙ্গারপ্রিন্ট সেঁটে না যায়।

এ ছাড়া আইফোন থার্টিনের সবগুলো মডেলের নচের আকার ছোট করা হবে। এ ছাড়াও ফোন কলের সময় আরও উন্নত ‘নয়েজ ক্যান্সেলেশন’ চোখে পড়বে। আরও থাকবে সম্পূর্ণ নতুন করে নকশা করা রিয়ার ক্যামেরা।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Transfotech