1. akibmahmud2010@gmail.com : akibmahmud :
  2. galib.nyc@gmail.com : galib.nyc :
  3. t.m.a.hasib@gmail.com : t.m.a. hasib : t.m.a. hasib
  4. tahmim0007@gmail.com : newsdesk :
  5. sajeeb@seranews.com : sajeeb :
রাশিফলে কেমন যাবে আজকের দিনটি - Shera TV
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৬:৪৪ অপরাহ্ন

রাশিফলে কেমন যাবে আজকের দিনটি

সেরা টিভি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১

অনলাইন ডেস্ক:

আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ : সন্তানদের জন্য চিন্তা বাড়তে পারে। ব্যবসায় বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারা দিন হিসাব করে চললেও খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অসুস্থ হওয়ার আশঙ্কা আছে।

বৃষ : কোনও মহৎ ব্যক্তি আপনার উপকার করতে পারেন। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে অশান্তি বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মানসিক চাপ। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে।

মিথুন : পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। আজ কোনও বিষয়ে নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। উচ্চ শিক্ষার দিকে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি। চোখের কোনও সমস্যা হতে পারে।

কর্কট : শরীরে কোথাও চোট লাগতে পারে। ব্যবসায়ীদের কর্মচারীকে নিয়ে চিন্তা থাকবে। যারা বিবাহের কথা ভাবছেন, তাদের জন্য খুব ভাল সময় আসছে। লিভারের সমস্যায় ভোগান্তি। সংসারে অশান্তি মিটে যাবে।

সিংহ : বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দ। তৃতীয় ব্যক্তির জন্য প্রেমে বিবাদ। হঠাৎ বিষয় সম্পত্তি প্রাপ্তি যোগ। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি আসতে পারে। পড়াশোনার জন্য কোনও চাপ আসতে পারে। বুকে কোনও কষ্ট বাড়তে পারে।

কন্যা : কোনও ভুল সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়ুবিক ভোগান্তির যোগ রয়েছে। পড়াশোনার জন্য খরচ বাড়তে পারে।

তুলা : সম্পত্তি কেনাবেচার ভাল সময়। আজ আপনার দ্বারা কেউ আঘাত পেতে পারেন। ব্যবসায় বাড়তি লাভের জন্য মনে আনন্দ। চাকরির জায়গায় সুনাম বাড়তে পারে। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে। পোষ্যের জন্য বাড়িতে খরচ বাড়তে পারে। সন্তানের বায়না পূরণ। ভাইয়ের সঙ্গে বিবাদ থেকে সাবধান।

বৃশ্চিক : ভাল কাজে বাধা আসবে। পড়াশোনার জন্য সুযোগ মিলতে পারে। মাথার যন্ত্রণা বাড়বে। পাওনা অর্থ আদায়ে দেরি হতে পারে। কোনও উপহার পেতে পারেন আজ। শরীরে কোনও সমস্যা বাড়তে পারে। বাড়তি কোনও খরচ হতে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে।

ধনু : চাকরির জায়গায় কাজের চাপ বাড়বে। নিজের মতে চলবার জন্য ব্যবসায় ক্ষতি। শরীরের দিকে নজর দিন, শরীর খারাপের আশঙ্কা রয়েছে। বাবার সঙ্গে ব্যবসা নিয়ে আলোচনা। বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে বিবাদ। পায়ের দিকে আঘাত লাগতে পারে।

মকর : বাড়িতে কোথাও বেড়াতে যাওয়ার আলোচনা। আজ কারও উপকার করে সুনাম পাবেন। ব্যবসায় একটু বাধা আসতে পারে। দুপুরের পরে বাড়তি কোনও ব্যবসা থেকে লাভ পেতে পারেন। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। অপরের কোনও কথায় কান দেবেন না।

কুম্ভ : পড়াশোনার জন্য কোনও ভাল যোগাযোগ আসবে আজ। গবেষণায় আজ সাফল্য মিলতে পারে। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। চাকরির জায়গায় আজ তর্ক বেশি না করাই ভাল হবে। ভুল কাজের জন্য অনুশোচনা হতে পারে।

মীন : রক্তচাপ বাড়তে পারে। আজ সকাল থেকে দাঁতের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। ব্যবসায় শত্রুর জন্য ক্ষতি হতে পারে। প্রেমের জন্য আজ খুব আনন্দ থাকবে। দুপুরের শেষে মাথার যন্ত্রণা বাড়তে পারে।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Transfotech