আইপিএল দেখতে পাবেন যেসব চ্যানেলে - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
আইপিএল দেখতে পাবেন যেসব চ্যানেলে - Shera TV
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১৯ অপরাহ্ন

আইপিএল দেখতে পাবেন যেসব চ্যানেলে

সেরা টিভি
  • প্রকাশের সময় : শনিবার, ১০ এপ্রিল, ২০২১

স্পোর্টস ডেস্ক:

জৈব-সুরক্ষা বলয়ে হাজারটা বিধিনিষেধ মেনে, দর্শকশূন্য স্টেডিয়ামে খেলে আইপিএল অনেকটা দুধের স্বাদ ঘোলে মেটানোর মতো। তবে দুধের প্রাপ্তি যেখানে অসম্ভব, ঘোলই তো সেখানে অমৃত! করোনাভাইরাসের প্রকোপে দুনিয়াজুড়ে থমকে আছে স্বাভাবিক অনেক কিছুই, ত্যাগ স্বীকার করে আইপিএল খেলতে পারাও এই সময়ে কম কাঙ্ক্ষিত নয়।

আইপিএলের চতুর্দশ আসর শুরু হচ্ছে আজ শুক্রবার। বিশ্বের সবচেয়ে আকর্ষণীয় ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের আসর বলে বিবেচিত টুর্নামেন্টের গত কিস্তি ভারতে করা যায়নি কোভিডের কারণে, অনেকটা পিছিয়ে সংযুক্ত আরব আমিরাতে আয়োজন করা হয় গত সেপ্টেম্বর-নভেম্বরে। এবার টুর্নামেন্ট ফিরেছে ভারতে। তবে মহামারীকালের নানা বাস্তবতা সঙ্গী এবারও।

আইপিএলের ১৪তম আসরে আজ উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হচ্ছে বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচটি।

এবারের আইপিএলের ম্যাচগুলো দেখা যাবে স্টার স্পোর্টস ওয়ান, স্টার স্পোর্টস টু, গাজী টিভি (জিটিভি) ও জলসা মুভিজে। টানা তৃতীয় শিরোপার স্বপ্ন নিয়ে উদ্বোধনী দিন বেঙ্গালুরুর মুখোমুখি হচ্ছে রোহিত শর্মার মুম্বাই। অন্যদিকে, এবি ডি ভিলিয়ার্স ও ম্যাক্সওয়েলরা মাঠে নামছে বিরাট কোহলির নেতৃত্বে। প্রথমবারের মতো শিরোপা ঘরে তোলাই তাদের লক্ষ্য।

করোনার জন্য গত বছর আইপিএল আরব আমিরাতে হলেও এবার ভারতেই হচ্ছে এই টি-টোয়েন্টি টুর্নামেন্ট। গত আইপিএলে বাংলাদেশের কোনো ক্রিকেটার ছিল না। ত্রয়োদশ আসর নিয়ে তাই দেশের ক্রিকেটপ্রেমীদের আগ্রহে কিছুটা ভাটা পড়ে। তবে এবারের আসরে খেলছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও ‘কাটার মাস্টার’ খ্যাত মুস্তাফিজুর রহমান।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360