জেন নিন রাশিফলে কেমন যাবে আজকের দিনটি? - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
জেন নিন রাশিফলে কেমন যাবে আজকের দিনটি? - Shera TV
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন

জেন নিন রাশিফলে কেমন যাবে আজকের দিনটি?

সেরা টিভি
  • প্রকাশের সময় : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১

লাইফস্টাইল ডেস্ক:

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মেষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর সেনাপতি মঙ্গল কর্মফলদাতা শনি মহারাজ ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে বৃশ্চিক রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। মন সুর সংগীত ধর্ম ও পরোপকারের প্রতি আকৃষ্ট থাকবে।
মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ নিশ্চিত করবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। কর্ম ও ব্যবসা বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসতে পারে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় শূন্য পকেট পূর্ণ হবে। দীর্ঘদিনের ঋণমুক্তির পথ প্রশস্ত হবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। দূর থেকে আত্মীয় বেশে যথা সর্বস্ব লুফে নেওয়ার চেষ্টা করবে।

মিথুন [২১ মে-২০ জুন]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের স্বপ্ন পূরণ হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। ব্যবসা বাণিজ্যে মজুদমালের দাম বৃদ্ধি পেলেও বিক্রয় করে ঘরে তোলা কঠিন হবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়বে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি ঝুঁকবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ভাগ্যলক্ষ্মীর কৃপায় সব মনোবাঞ্ছা পূর্ণ হবে। দীর্ঘদিনের কাক্সিক্ষত স্বপ্ন পূরণ হবে। বিবাহযোগ্যদের বিবাহের কার্য সুসম্পন্ন হবে। প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি মিলতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্র্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। ধারকর্জ করার উপক্রম তৈরি হতে পারে। দুর্জন আত্মীয় বেশে সুখের সংসারে অশান্তির অনল জ্বালতে পারে। লটারি জুয়া রেস শেয়ার হাউজি এড়িয়ে চলুন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

বিবাহযোগ্যদের বিবাহের পূর্ব প্রস্তুতি নিন। প্রেমীযুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। ভ্রমণ বন্ধুত্ব শুভ।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দীর্ঘদিনের ভোগ্যব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ সুগম করবে। লম্বা দূরত্বের সফর নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন। শ্রমিক কর্মচারীদের প্রতি তীক্ষè নজর রাখুন। শ্রম মেধা প্রযুক্তি কৌশল ও অধ্যবসায়ের বলে ফসল ঘরে তুলতে হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাবেন। বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হবে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। সহকর্মী ও বন্ধুদের সহযোগিতায় লালিত স্বপ্ন পূরণ হবে। দীর্ঘদিনের ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগার সম্ভাবনা। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তির প্রতি তীক্ষè নজর রাখতে হবে।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360