1. akibmahmud2010@gmail.com : akibmahmud :
  2. galib.nyc@gmail.com : galib.nyc :
  3. t.m.a.hasib@gmail.com : t.m.a. hasib : t.m.a. hasib
  4. tahmim0007@gmail.com : newsdesk :
  5. sajeeb@seranews.com : sajeeb :
'হিল্লা বিয়ে' করলেন নাদিয়া-রাশেদ - Shera TV
সোমবার, ১০ মে ২০২১, ০৭:১১ পূর্বাহ্ন

‘হিল্লা বিয়ে’ করলেন নাদিয়া-রাশেদ

সেরা টিভি
  • প্রকাশের সময় : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১

বিনোদন ডেস্ক:

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী নাদিয়া ও অভিনেতা রাশেদ সীমান্ত। দুজনই ছোট পর্দার ব্যস্ততম শিল্পী। এবার নাদিয়াকে হিল্লা বিয়ে করলেন রাশেদ সীমান্ত। ঘটনাটি এলাকার সবার মুখে মুখে। তবে এটি বাস্তব কোনো ঘটনা নয়, ‘হিল্লা বিয়ে’ নামের ঈদের বিশেষ একটি নাটকে এমনটা দেখা যাবে।

টিপু আলম মিলনের গল্পে সুবাতা রাহিক জারিফার চিত্রনাট্যে এবং সরদার রোকনের পরিচালনায় বৈশাখী টিভির জন্য নির্মিত হয়েছে নাটকটি। ঈদের দিন রাত ৮টা ১০ মিনিটে এটি প্রচার হবে।

নাটকে দেখা যাবে, ইয়াকুব রাগের মাথায় তার স্ত্রী তানিয়াকে তালাক দেন এবং পরক্ষণে বুঝতে পারেন এটি তার বড় ভুল হয়েছে। সে তার স্ত্রীকে পেতে মরিয়া হয়ে উঠেন। কিন্তু বাধা হয়ে দাঁড়ায় তার গ্রামের লোকজন। গ্রামের মাতব্বররা সিদ্ধান্ত দেন ‘হিল্লা বিয়ে’ ছাড়া কোনো অবস্থাতেই তার স্ত্রীকে ফেরত পাবে না সে। ঠিক হয় ইয়াকুবের দোকানের কর্মচারী বোকা কিচিমের সুমন বিশ হাজার টাকার বিনিময়ে তানিয়াকে বিয়ে করে আবার তালাক দেবে। কিন্তু সুমন তানিয়াকে বিয়ে করার পর আর তালাক দিতে রাজি হয় না। এ নিয়ে ঘটতে থাকে নানা ঘটনা।

এ নাটকে সুমন চরিত্রে অভিনয় করেছেন—রাশেদ সীমান্ত, তানিয়া চরিত্রে নাদিয়া আহমেদ, ইয়াকুব চরিত্রে অলিউল হক রুমি।

‘হিল্লা বিয়ে’ ছাড়াও ঈদের ‘আমি মীর জাফর’ নামের নাটকে দেখা যাবে সীমান্তকে। এ নাটকটিও বৈশাখী টিভিতে প্রচার হবে ঈদের তৃতীয় দিন রাত ৮টা ১০ মিনিটে।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Transfotech