রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি? - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি? - Shera TV
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি?

সেরা টিভি
  • প্রকাশের সময় : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১

লাইফস্টাইল ডেস্ক:

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি বৃষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দেবতা শুক্রাচার্য, গ্রহপিতা রবি ও বোধন শক্তির কারক বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগার সম্ভাবনা রয়েছে।

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা পাবেন। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। এমনকি কোনো না কোনো পুরস্কার পাবে। হারানো ধনসম্পত্তি ফিরে পেতে পারেন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

সিজনাল রোগব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। অত্যাবশ্যকীয় বাণিজ্যিক সফরে কোনো না কোনো বাধা আসতে পারে।

মিথুন [২১ মে-২০ জুন]

হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গে মতানৈক্য দূর হবে। সন্তানদের কাজে গৌরবান্বিত হবেন। দ্রুতগতির বাহন বর্জনীয়।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখতে সচেষ্ট হতে হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক এমনকি ভ্রমণকালীন পরিচয় বন্ধুত্বে রূপ নেবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ ও মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদানের সম্ভাবনা।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

বেকার যুবক-যুবতীদের মুখে হাসি ফুটবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ক্রয়ের স্বপ্ন পূরণ হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। প্রেমিকযুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লৌকিকতায় ব্যয় হতে পারে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম অধিক বৃদ্ধি পাবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভফল প্রদান করবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

শুভ অপেক্ষা অশুভ ফলের পাল্লা অধিক ভারী হয়ে উঠবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। মন সুর সংগীতের প্রতি আকৃষ্ট থাকবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। গৃহবাড়িতে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। পিতামাতার স্বাস্থ্য নিয়ে কিছুটা দুশ্চিন্তার কারণ হতে পারে। অবশ্য শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে কড়া নাড়বে। প্রেমিক-প্রেমিকাদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। নেতৃত্ব কর্তৃত্ব শ্রেষ্ঠত্বে মজবুত আসন গেড়ে বসতে সক্ষম হবেন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পেলেও বিক্রয় করে ঘরে তোলা কঠিন হবে। একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। ধার কর্জ করার উপক্রম তৈরি হতে পারে।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360