1. akibmahmud2010@gmail.com : akibmahmud :
  2. galib.nyc@gmail.com : galib.nyc :
  3. t.m.a.hasib@gmail.com : t.m.a. hasib : t.m.a. hasib
  4. tahmim0007@gmail.com : newsdesk :
  5. sajeeb@seranews.com : sajeeb :
ইউটিউব দেখে বানানো পিস্তল দিয়ে প্রেমিকার বন্ধুকে গুলি - Shera TV
রবিবার, ১৩ জুন ২০২১, ০৫:১৯ অপরাহ্ন

ইউটিউব দেখে বানানো পিস্তল দিয়ে প্রেমিকার বন্ধুকে গুলি

সেরা টিভি
  • প্রকাশের সময় : সোমবার, ১০ মে, ২০২১

অনলাইন ডেস্ক:

ইন্টারনেটে ইউটিউব থেকে ভিডিও দেখে পিস্তল তৈরি করা হয়। আর সেই পিস্তল দিয়ে ‘প্রতিপক্ষ’ স্কুলছাত্রকে গুলি করা হয়েছে। মানিকগঞ্জ শহরের বেউথা এলাকার এ ঘটনায় স্কুলছাত্র এহিয়া হোসেন মির্জা(১৬) আহত হয়েছে। শনিবার রাত সাড়ে ১০টার দিকে বেউথা এলাকার হলি চাইল্ড স্কুলের সামনে এই ঘটনা ঘটে।

আহত মির্জা সাটুরিয়া উপজেলার তিল্লি গ্রামের মৃত ইমরান হোসেনের ছেলে। সে মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

ঘটনার পরপরই মানিকগঞ্জ সদর পুলিশ সার্কেল ভাস্কর সাহা এবং সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলি খান ঘটনাস্থল পরিদর্শন শেষে ঘটনার রহস্য উদঘাটন ও অভিযুক্ত সীমান্তকে আটকের জন্য অভিযান চালায়। এরপর সদর উপজেলার নবগ্রাম এলাকা থেকে রাত ১টার দিকে অভিযুক্ত সীমান্তকে গ্রেপ্তার করা হয়।

অভিযুক্ত সীমান্ত প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার দায় স্বীকার করে বলেন, আমার প্রেমিকার কাছে এহিয়া হোসেন মির্জা মাঝে মাঝেই আমার নামে খারাপ কথা বলত। তার এসব কথার কারণে আমাদের মাঝে অনেক সমস্যা হচ্ছিল। রাগের মাথায় আমি সিদ্ধান্ত নেই এহিয়াকে ভয় দেখাব আর তাই ইউটিউব দেখে নিজেই ঘরে বসে বন্দুক তৈরি করি। এহিয়াকে ভয় দেখানোর এক পর্যায়ে আমার হাত বন্দুকের ট্রিগারে চাপ লাগলে শিশা দিয়ে তৈরি একটি গুলি তার শরীরে লাগে।

জেলা সদর হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বপ্রাপ্ত সিনিয়র স্টাফ নার্স নবীন মিয়া জানান, আহত এহিয়ার ঘাড়ে একটি গুলি লেগেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, আসামিকে গ্রেপ্তার করা হয়েছে এবং তার নামে দুটি মামলা করা হয়েছে।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Transfotech