1. akibmahmud2010@gmail.com : akibmahmud :
  2. galib.nyc@gmail.com : galib.nyc :
  3. t.m.a.hasib@gmail.com : t.m.a. hasib : t.m.a. hasib
  4. tahmim0007@gmail.com : newsdesk :
  5. sajeeb@seranews.com : sajeeb :
গোলশূন্য প্রথমার্ধ পার করল ভারত-বাংলাদেশ - Shera TV
রবিবার, ১৩ জুন ২০২১, ০৬:১৬ অপরাহ্ন

গোলশূন্য প্রথমার্ধ পার করল ভারত-বাংলাদেশ

সেরা টিভি
  • প্রকাশের সময় : সোমবার, ৭ জুন, ২০২১

স্পোর্টস ডেস্ক:

ভারতের বিপক্ষে একাদশে একটি পরিবর্তন নিয়ে কাতার বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের ম্যাচে নামছে বাংলাদেশ। সোহেল রানাকে সরিয়ে মিডফিল্ডে খেলানো হচ্ছে মানিক হোসেন মোল্লাকে। আফগানিস্তানের বিপক্ষে আগের ম্যাচে বদলি মাঠে নেমেছিলেন এই মিডফিল্ডার। প্রথমার্ধ শেষে কোনও দল গোলের দেখা পায়নি।

দুই দলের দেখায় বাংলাদেশের অভিজ্ঞতা খুব একটা আশা জাগানিয়া নয়। সর্বশেষ জয় ১৮ বছর আগে, সাফ চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে। মোট ২৫ বারের লড়াইয়ে বাংলাদেশের জয় মাত্র ৩টিতে আর ভারতের ১১টিতে। আর বাকি ১১টি ম্যাচে ড্র।

আগের দেখায় কলকাতার সল্ট লেকে ভারতের সঙ্গে ১-১ গোলে ড্র করেছিল বাংলাদেশ। আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ শেষ হওয়ার আগে ওটাই ছিল তাদের একমাত্র পয়েন্ট। ছয় ম্যাচ শেষে দুই পয়েন্ট গেছে তাদের ঝুলিতে। আফগানিস্তান, ভারত ও ওমানকে খেলতে কাতারে রওনা দেওয়ার আগেই বাংলাদেশ একটি ম্যাচ জেতার আশ্বাস দিয়েছিল। তাদের টার্গেট ছিল ভারত। এবার সেই দলটির মুখোমুখি হতে যাচ্ছে তারা। নিশ্চিতভাবে আফগানদের সঙ্গে ড্র তাদের আত্মবিশ্বাসকে আরও বাড়িয়ে দিয়েছে।

আগের ম্যাচে কাতারের কাছে হেরে যাওয়া ভারতকে তাই কঠিন পরীক্ষাই দিতে হবে। তাছাড়া আগের ম্যাচের মতো এবার দর্শকদের পাচ্ছে না ইগোর স্টিম্যাকের দল। কলকাতায় ভারতের বিপক্ষে দলের একমাত্র গোলদাতা সাদ উদ্দিন নেই। তবে আফগানদের জালে বল জড়ানো তপু বর্মণ নিজেকে ফের প্রমাণ দিতে তৈরি।

বাংলাদেশের অধিনায়ক জামাল ভূঁইয়া এই ম্যাচে তীব্র প্রতিদ্বন্দ্বিতা হবে মনে করছেন। আফগানিস্তান ম্যাচ থেকে পাওয়া আত্মবিশ্বাস তাদের মনে। বাংলাদেশ দল: আনিসুর রহমান জিকো, রাহাত মিয়া, তপু বর্মণ, জামাল ভূঁইয়া, মাশুক মিয়া জনি, বিপলু আহমেদ, মতিন মিয়া, তারিক জামান কাজী, রিয়াদুল হাসান, মানিক হোসেন মোল্লা, রাকিব হোসেন। ভারত দল: গুরপ্রীত সিং সান্ধু, শুভাশীস বোস, চিংলেনসানা সিং কোনশাম, সন্দেশ, গ্ল্যান মার্টিন্স, মানবীর সিং, ব্রেন্ডন ফের্নান্দেজ, সুনীল ছেত্রী, বিপিন সিং, উড়ন্ত সিং কুমাম, সুরেশ ‍সিং ওয়াংজাম।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Transfotech