1. akibmahmud2010@gmail.com : akibmahmud :
  2. galib.nyc@gmail.com : galib.nyc :
  3. t.m.a.hasib@gmail.com : t.m.a. hasib : t.m.a. hasib
  4. tahmim0007@gmail.com : newsdesk :
  5. sajeeb@seranews.com : sajeeb :
আজকের রাশিফল: কেমন যাবে মঙ্গলবার দিনটি? - Shera TV
রবিবার, ১৩ জুন ২০২১, ০৬:২৯ অপরাহ্ন

আজকের রাশিফল: কেমন যাবে মঙ্গলবার দিনটি?

সেরা টিভি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ জুন, ২০২১

লাইফস্টাইল ডেস্ক:

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মিথুন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ বুদ্ধির দেবতা বুধ, বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতু ও সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হবে।
মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

ডাকযোগে প্রাপ্ত সংবাদ গোটা পরিবারে খুশির বার্তা দেবে। আয়-উপার্জনের নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। হারানো ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ প্রশস্ত হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

বাণিজ্যিক সফর লাভদায়ক এমনকি ভ্রমণকালীন পরিচয় বন্ধুত্বে রূপ নেবে। শ্রম মেধা প্রযুক্তি কৌশল ও অধ্যবসায়ের বলে ফসল ঘরে তুলতে সক্ষম হবেন। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন ও হঠকারী সিদ্ধান্ত বর্জন করুন।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। মালিক-ভাড়াটিয়ার মধ্যকার মতানৈক্য বাড়তে পারে। ব্যবসা-বাণিজ্যের বহুল প্রচার ও প্রসার ঘটবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হওয়ার সম্ভাবনা। ভ্রমণ শুভ।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

আয় কম, ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর-স্বাস্থ্য খারাপ হতে পারে। বাড়ির ইলেকট্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল ও আসবাবপত্র মেরামতে নাজেহাল হতে হবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। জীবনসঙ্গী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন। দীর্ঘদিনের ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি থেকে সাবধান।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। বিবাহযোগ্যদের বিবাহকার্য সুসম্পন্ন হবে। নিঃসন্তান দম্পতিরা কোনো না কোনো শুভ সংবাদ প্রাপ্ত হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে। দ্রুতগতির বাহন বর্জনীয়।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

সিজনাল রোগব্যাধির সঙ্গে পুরনো ক্রনিক ব্যাধিপীড়ার প্রকোপ বাড়বে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ অনুচিত কাজের প্রতি আকৃষ্ট থাকবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনে বাধা আসতে পারে। শত্রুরা অবশ্য পরাস্ত হবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। দ্রুতগতির বাহন বর্জন করুন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম হবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা পাবেন। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। গৃহবাড়ি, ভূসম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণ হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। লৌকিকতায় যেমন ব্যয় তেমনি উপহারসামগ্রীও পাবেন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

শুভ অপেক্ষা অশুভ ফলের মাত্রা বেশি ঘটতে পারে। ঘুষ-উৎকোচ গ্রহণ, নেশাজাতীয় দ্রব্য সেবন ও ক্রয়-বিক্রয়, অস্ত্রশস্ত্র বহন ও অপপ্রয়োগ থেকে বিরত থাকুন। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব, আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Transfotech