1. akibmahmud2010@gmail.com : akibmahmud :
  2. galib.nyc@gmail.com : galib.nyc :
  3. t.m.a.hasib@gmail.com : t.m.a. hasib : t.m.a. hasib
  4. tahmim0007@gmail.com : newsdesk :
  5. sajeeb@seranews.com : sajeeb :
বন্দুক সহিংসতা, পুলিশিং নিয়ে যা বললেন নিউইয়র্ক সিটি মেয়র প্রার্থী অ্যান্ড্রু ইয়াং - Shera TV
রবিবার, ১৩ জুন ২০২১, ০৫:০২ অপরাহ্ন

বন্দুক সহিংসতা, পুলিশিং নিয়ে যা বললেন নিউইয়র্ক সিটি মেয়র প্রার্থী অ্যান্ড্রু ইয়াং

সেরা টিভি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ জুন, ২০২১

ডেস্ক রিপোর্ট:
নিউইয়র্কে বন্দুক সহিংসতা, পুলিশিং, সর্বজনীন আয়ের বিষয়ে কথা বলেছেন এনওয়াইসি মেয়র প্রার্থী অ্যান্ড্রু ইয়াং। নিউ ইয়র্ক সিটি প্রাথমিক নির্বাচনের প্রথম দিকে ভোট শনিবার থেকে শুরু হচ্ছে, এবং সিটি হলের প্রতিযোগিতা আরও প্রতিযোগিতামূলক হতে চলেছে। ডেমোক্র্যাটিক মেয়র প্রার্থী অ্যান্ড্রু ইয়াং সংবাদ মাধ্যম পিক্স১১ নিউজের সাথে নির্বাচন, অপরাধ এবং সুরক্ষা এবং পাতাল রেলগুলিতে আরও আধিকারিক নেওয়ার বিষয়ে তার সংখ্যা নিয়ে আলোচনা করেন। সেরা টিভির পাঠকদের জন্য সেই আলোচনাটি তুলে ধরা হল।

নতুন পোলিং নম্বর
একটি নতুন এনওয়াই ১ / ইপসোস জরিপে দেখা গেছে যে ব্রুকলিন বোরোর প্রেসিডেন্ট এরিক অ্যাডামস প্যাকটির নেতৃত্ব দিচ্ছেন এবং ইয়াং ১৬% এ পিছিয়ে গেলেন। সাম্প্রতিক জরিপগুলির প্রতিক্রিয়া জানিয়ে ইয়াং বলেন, “শীর্ষ প্রার্থীদের মধ্যে এটি প্রতিযোগীতা মূলক দৌড়।

ক্যাথরিন গার্সিয়ার বিরুদ্ধে সমালোচনা
অতীতে, ইয়াং বলেছিল যে তিনি মেয়র প্রার্থী ক্যাথরিন গার্সিয়াকে তার “দুই নম্বর” হিসাবে বেছে নেবেন, তবে সম্প্রতি তিনি স্যানিটেশন বিভাগের সাথে থাকাকালীন ট্র্যাশ পিকআপ পরিচালনার জন্য তাকে সমালোচনা করেন। ইয়াং কি এখনও তাকে “দ্বিতীয় নম্বর” হিসাবে বেছে নেবে?  ইয়াং বলেছিল, “আমি ক্যাথরিনকে পছন্দ করি এবং প্রশংসা করি এবং শহরে তার সেবার প্রশংসা করি।” তিনি বলেন  ডি ব্লেসিও প্রশাসন থেকে পৃষ্ঠাটি সরিয়ে নতুন ধরনের নেতৃত্বের দিকে যেতে চান।

এনওয়াইসিতে অপরাধ
সাম্প্রতিক পিআইএক্স ১১, নিউজ নেশন, এমারসন কলেজ জরিপ অনুসারে,  নিউ ইয়র্কারের জন্য অপরাধের শীর্ষস্থানীয় বিষয়। সাম্প্রতিক সময়ে ব্রুকলিনে ১০ ​​বছর বয়সী ছেলেকে মারাত্মক গুলি করা হয়েছিল। তার এগারতম জন্মদিনের পার্টির পরিকল্পনা না করে তার পরিবার তার শেষকৃত্যের পরিকল্পনা করছে।
শহরের বন্দুক সহিংসতা সমাধানের পরিকল্পনা নিয়ে ইয়াং বলেন বন্দুক সহিংসতা নির্যাতন বিভাগে গোয়েন্দাদের যুক্ত করার জন্য যথাযথ সংস্থান দরকার।

অপরাধবিরোধী সমতলের ইউনিট
ইয়াং বলেন, নির্বাচিত হলে তিনি একটি নতুন সহিংসতা বিরোধী সম্প্রদায় সুরক্ষা ইউনিট চালু করবেন যা সমতল নেতাদের সাথে কাজ করবে এবং বন্দুকগুলি সরিয়ে নেওয়ার জন্য পাড়া-মহল্লায় যাবে এমন সমতল অফিসার ব্যবহার করবে।

এনওয়াইসিতে পুলিশিং
পুলিশ কমিশনার ডার্মোট শিয়া বলেছেন, এনওয়াইপিডির সাবওয়েতে যোগ করার মতো পর্যাপ্ত কর্মকর্তা নেই। ইয়াং বলেছিল যে শহরের এমটিএর নিয়ন্ত্রণ থাকা উচিত। “এটি মেয়রের দায়িত্ব হওয়া উচিত” ” প্রায় ৩৫,০০০ কর্মচারী-কর্মকর্তা নিয়ে ইয়াং বলেছিল যে শহরটি এই পুলিশকে সাবওয়ে গাড়ি ও স্টেশনগুলিতে রিসোর্স করতে পারে। “নিউ ইয়র্কারদের কাজ করতে যাওয়া, স্কুলে যাওয়া এবং প্রতিদিন শহর ঘুরে দেখার আত্মবিশ্বাস বোধ করা প্রয়োজন।

সর্বজনীন বেসিক আয়
ইয়াং বলেন ‘চরম দারিদ্র্যের মধ্যে রয়েছে এমন মানুষ” বা দারিদ্র্যসীমার প্রায় অর্ধেক লোক “আমরা যাদের কথা বলছি তারা সত্যই চরম অভাব এবং বঞ্চনার মধ্যে লড়াই করতে চলেছে।”পর্যাপ্ত সহায়তা না থাকলে লোকেরা রাস্তায় নেমে যেতে পারে। ইয়াং আরও বলেন তিনি এবং তাঁর স্ত্রী নিউইয়র্কে তাদের দুই ছেলেকে বড় করছেন। “এর চেয়ে বেশি ব্যক্তিগত কিছুই নেই, এর চেয়ে উচ্চতর বাজি আর কিছুই নেই।”

অনুবাদ: আকিব মাহমুদ
সূত্র: pix11

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Transfotech