জনতার সাথে হাত মেলাতে গিয়ে চর খেলেন ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাক্রোঁ - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
জনতার সাথে হাত মেলাতে গিয়ে চর খেলেন ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাক্রোঁ - Shera TV
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন

জনতার সাথে হাত মেলাতে গিয়ে চর খেলেন ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাক্রোঁ

সেরা টিভি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ জুন, ২০২১

অনলাইন ডেস্ক:
ফ্রান্সের প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রোঁ পূর্বনির্ধারিত সফরে বেরিয়ে চড় খেয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিওতে তার চড় খাওয়ার দৃশ্য দেখা গেছে বলে বিবিসি মঙ্গলবার এক প্রতিবেদনে জানিয়েছেন।

ওই প্রতিবেদনে বলা হয়, ম্যাঁক্রো দেশটির দক্ষিণ-পূর্বাঞ্চলের এক শহরে পূর্বনির্ধারিত সফরে যান। প্রেসিডেন্ট ব্যারিকেডের বাইরে থাকা জনতার সঙ্গে হাত মেলাতে গেলে পাশে থাকা সবুজ টি-শার্ট পরা এক ব্যক্তি তাকে চড় মারেন বলে ভিডিওতে দেখা গেছে।

ওই ব্যক্তি তখন ‘ম্যাক্রোঁবাদ নিপাত যাক’ বলে চিৎকার করছিলেন।তাৎক্ষণিকভাবে ওই ব্যক্তির পরিচয় জানা যায়নি। কেন তিনি এই ঘটনা ঘটালেন তাও স্পষ্ট নয় বলে জানা গেছে। ঘটনার পর প্রেসিডেন্টকে তাৎক্ষণিকভাবে সেখান থেকে সরিয়ে নেওয়া হয়।

ম্যাক্রোঁকে থাপ্পড় মারার ঘটনায় এখন পর্যন্ত দুইজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে। এদিকে, তাৎক্ষণিকভাবে এ ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছেন ফরাসি রাজনীতিবিদরা।ঘটনার পর টুইটারেও প্রতিবাদ জানিয়েছেন অনেকে।

ঘটনার প্রতিবাদে ফরাসি প্রধানমন্ত্রী জ্যঁ ক্যাসেক্স ফ্রান্সের জাতীয় সংসদে বলেছেন, গণতন্ত্রে বিতর্ক এবং বৈধ মতপার্থক্য থাকতে পারে, তবে এর অর্থ কোনোভাবেই সহিংসতা, মৌখিক ও শারীরিক আক্রমণ হওয়া উচিত নয়।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360