1. akibmahmud2010@gmail.com : akibmahmud :
  2. galib.nyc@gmail.com : galib.nyc :
  3. t.m.a.hasib@gmail.com : t.m.a. hasib : t.m.a. hasib
  4. tahmim0007@gmail.com : newsdesk :
  5. sajeeb@seranews.com : sajeeb :
'১ টাকার আর্টিস্ট' আরেফিন শুভ! - Shera TV
রবিবার, ১৩ জুন ২০২১, ০৫:০১ অপরাহ্ন

‘১ টাকার আর্টিস্ট’ আরেফিন শুভ!

সেরা টিভি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১

বিনোদন ডেস্ক:

আজকাল চলচ্চিত্র ইন্ডাস্ট্রিগুলোতে প্রায়ই দেখা যায়, কোনো অভিনেতা বা অভিনেত্রী যদি ভালো কোনো ছবি দর্শকদের উপহার দেন এবং সেটি যদি ভালো ব্যবসা করে তাহলে পরবর্তী ছবিতে সেই অভিনেতা বা অভিনেত্রী তার পারিশ্রমিক বাড়িয়ে দেন। কিন্তু সেই ধারা পাল্টে একেবারে ভিন্ন পথে হাঁটলেন আরিফিন শুভ।

২০১০ সালে ‘জাগো’ ছবির মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক হয় আরিফিন শুভর। এরপর ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’, ‘অগ্নি’, ‘তারকাঁটা’, ‘কিস্তিমাত’, ‘ছুঁয়ে দিলে মন’, ‘মুসাফির’, ‘অস্তিত্ব’, ‘আহা রে’, ‘ঢাকা অ্যাটাক’ ও ‘সাপলুডু’র মতো অসংখ্য ব্যবসাসফল ছবি উপহার দিয়েছেন তিনি।

এতোগুলো ভালো ছবি উপহার দেওয়ার পরও নিজের দাম না বাড়িয়ে বরং বঙ্গবন্ধুর বায়োপিকে অভিনয়ের জন্য মাত্র এক টাকা পারিশ্রমিক নিচ্ছেন শুভ। ২০১৯ সালের ৬ ফেব্রুয়ারি ‘বঙ্গবন্ধু’ ছবিতে অভিনয়ের আনুষ্ঠানিক প্রস্তাব পান আরিফিন শুভ। এজন্য পাঁচ দফা অডিশন দিতে হয়েছিলো তাকে। দু’বার ভারতে, তিনবার বাংলাদেশে। আনুষ্ঠানিকভাবে তাকে চূড়ান্ত করার দিনই নাকি শুভর কাছে জানতে চাওয়া হয়, তার কোনাে শর্ত আছে?

এরপর শুভ বলেছিলেন, ‘শর্ত একটাই, সম্মানী নেবো এক টাকা।’ শুভর এমন জবাব শুনে পরিচালক শ্যাম বেনেগাল তাকে উপাধি দিয়েছেন ‘ওয়ান টাকা আর্টিস্ট।’ করোনা মহামারির প্রথম ঢেউয়ের মধ্যেই শুরু হয়েছিল ‘বঙ্গবন্ধু’র কাজ। এরই মধ্যে ভারতের মুম্বাইয়ে হয়ে গেছে ছবির অনেক অংশের শুটিং। শিগগিরই হয়তো বাংলাদেশ অংশের শুটিং শুরু করবেন শ্যাম বেনেগাল।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Transfotech