প্রথম দেখাতেই ভালো লাগা, ২০ দিনের পরিচয়ে বিয়ে - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
প্রথম দেখাতেই ভালো লাগা, ২০ দিনের পরিচয়ে বিয়ে - Shera TV
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন

প্রথম দেখাতেই ভালো লাগা, ২০ দিনের পরিচয়ে বিয়ে

সেরা টিভি
  • প্রকাশের সময় : শনিবার, ১২ জুন, ২০২১

স্টাফ রিপোর্টার:

‘আবার বিয়ের পিঁড়িতে রেলমন্ত্রী’ বৃহস্পতিবার (১০ জুন) এমন সংবাদ প্রকাশ করে দেশের প্রায় সব গণমাধ্যমে। বিয়ের সংবাদটি প্রকাশ হওয়ার পরদিন শুক্রবার (১১ জুন) খবর এলো গত শনিবার (৫ জুন) বিয়ে করে ফেলেছেন রেলমন্ত্রী।

জানা গেছে, রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন (৬৫) ইসলামী শরিয়াহ ও সরকারি আইন অনুসরণ করে শাম্মী আকতার মনিকে (৪২) বিয়ে করেছেন। শাম্মী আকতার পেশায় একজন আইনজীবী। তার দিনাজপুরের বিরামপুর উপজেলার নতুন বাজার এলাকায়। তিনি মৃত আব্দুর রহিমের মেয়ে। তারা দুই ভাই এক বোন।

আজ শুক্রবার (১১ জুন) বিয়ের বিষয়ে শাম্মী আকতার মনির বড় ভাই মো. জাহিদুল ইসলাম মিলন হোসেন গণমাধ্যমকে বলেন, বর্তমানে আমার বোন ঢাকার উত্তরায় থাকে। ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজের অ্যাডমিনে চাকরি করতো। এরইমধ্যে ল’ পাস করে হাইকোর্টে এক সিনিয়রের সঙ্গে প্র্যাকটিস করছে।

আইনি বিষয়ে পরমার্শ নিতে ২০ দিন আগে রেলমন্ত্রীর কাছে যায় আমার বোন। পরে আমার বোনকে মন্ত্রীর পছন্দ হয়। পারিবারিকভাবে ৫ জুন উত্তরায় আমার বোনের বাসায় তাদের বিয়ে সম্পন্ন হয়। বিয়েতে বরপক্ষে উপস্থিত ছিলেন বিরামপুরের বিচারপতি ইজারুল হক ও তার স্ত্রী। কনে পক্ষে আমি ও আমার ভাই উপস্থিত ছিলাম।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360