1. akibmahmud2010@gmail.com : akibmahmud :
  2. galib.nyc@gmail.com : galib.nyc :
  3. t.m.a.hasib@gmail.com : t.m.a. hasib : t.m.a. hasib
  4. tahmim0007@gmail.com : newsdesk :
  5. sajeeb@seranews.com : sajeeb :
‘ইত্যাদি’র নাতির মৃত্যুর খবর গুজব, নিশ্চিত করলেন নিজেই - Shera TV
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৯:৩৯ পূর্বাহ্ন

‘ইত্যাদি’র নাতির মৃত্যুর খবর গুজব, নিশ্চিত করলেন নিজেই

সেরা টিভি
  • প্রকাশের সময় : রবিবার, ১৩ জুন, ২০২১

সেরা এন্টারটেইনমেন্ট ডেস্ক:

জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’তে নাতির ভূমিকায় অভিনয় করে শওকত আলী তালুকদার ওরফে নিপু জনপ্রিয়তা পান। হঠাৎ করেই সামাজিক যোগাযোগমাধ্যমে তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে। এতে তার ভক্ত, শুভাকাঙ্ক্ষীরা শোক প্রকাশ করে ফেসবুকে পোস্ট দেন। যদিও নিপুর মৃত্যুর খবর গুজব বলে জানিয়েছেন শবনম পারভীন। তিনি ইত্যাদিতে নিপুর সঙ্গে নানির চরিত্রে অভিনয় করেন।

শবনম বলেন, ‘নিপু সুস্থ আছেন। তার মাথাব্যথাও নেই। কেন মানুষ এমন খবর ছড়াচ্ছে আমি জানি না।’ মানুষের মৃত্যু নিয়ে এমন গুজব না ছড়ানোর জন্য অনুরোধ করে শবনম বলেন, ‘এগুলো এখনই বন্ধ হওয়া উচিত।’ তাছাড়া একটি ফেসবুক ভিডিও বার্তার মাধ্যমে শওকত আলী তালুকদার ওরফে নিপুও বিষয়টি নিশ্চিত করেছেন।

নিপুর বাড়ি জামালপুর হলেও তিনি রাজধানীর উত্তরায় থাকেন। ছোটবেলা থেকেই বিভিন্ন অঙ্গভঙ্গী করে পরিবার এবং বন্ধুদের হাসাতেন। হানিফ সংকেতের সঙ্গে তার পরিচয় ১৯৯৩ সালে। রাজারবাগ পুলিশ লাইনের একটি অনুষ্ঠানে নিপুর পারফরমেন্স ভালো লাগে হানিফ সংকেতের। তিনি তখন তাকে ইত্যাদিতে নাতির চরিত্রে অভিনয়ের সুযোগ দেন।

উল্লেখ্য শুরুতে নানার চরিত্রে অভিনয় করতেন অমল বোস। নানা-নাতির চরিত্র ব্যাপক জনপ্রিয়তা পায়। এরপর অমল বোস মারা গেলে নানির চরিত্র যুক্ত করা হয়।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Transfotech