ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিয়েও করোনা আক্রান্ত হয়ে স্কুল শিক্ষকের মৃত্যু - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিয়েও করোনা আক্রান্ত হয়ে স্কুল শিক্ষকের মৃত্যু - Shera TV
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন

ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিয়েও করোনা আক্রান্ত হয়ে স্কুল শিক্ষকের মৃত্যু

সেরা টিভি
  • প্রকাশের সময় : বুধবার, ২৩ জুন, ২০২১

স্টাফ রিপোর্টার:

করোনাভাইরাসের দ্বিতীয় ডোজ নেয়ার পরও করোনা আক্রান্ত হয়ে মানিকগঞ্জে মোহাম্মদ দবির হোসেন (৪৫) নামের এক স্কুল শিক্ষকের মৃত্যুর ঘটনা ঘটেছে

মঙ্গলবার (২৩ জুন) ভোর ৬টার দিকে তিনি মারা যান। মানিকগঞ্জের সিভিল সার্জন ডা: আনোয়ারুল আমিন আখন্দ দবির হোসেনের মৃত্যু বিষয়টি নিশ্চিত করেছেন। মৃত মোহাম্মদ দবির হোসেন সদর উপজেলার পুটাইল গ্রামের বাদশা মিয়ার ছেলে। তিনি মধ্য পুটাইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

এদিকে জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার কাজী একেএম রাসেল জানিয়েছেন, গত ২১ জুন সকাল ৯টায় ভর্তি হন দবির হোসেন। পরে ২২ জুন ভোর ৬টার দিকে করোনা ইউনিটের আইসোলেশন ওয়ার্ডে তিনি মারা যান।

দবির হোসেনের ভাই আবির হোসেন জানান, শ্বাসকষ্ট নিয়ে গত ২১ জুন সকাল ৯টায় মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে করোনা ইউনিটের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয় তাকে। ওই দিনই করোনা টেষ্ট পরীক্ষার জন্য দেওয়া হয়। এরমধ্যে ২২জুন করোনা টেষ্টের রেজাল্ট আসার আগেই ভোর ৬টার দিকে তার ভাইয়ের মৃত্যু হয়।

মোহাম্মদ দবির হোসেনের কোভিড-১৯ ভ্যাক্সিনেশন সার্টিফিকেট ঘেটে দেখা গেছে, মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল থেকে তিনি গত ১৬ ফেব্রুয়ারি তিনি টিকার প্রথম ডোজ গ্রহণ করেন। পরবর্তীতে ১৫ এপ্রিল দ্বিতীয় ডোজটি সম্পন্ন করেন।

করোনার দ্বিতীয় ডোজ নেয়ার পরও মৃত্যুর বিষয়ে সিভিল সার্জন ডাঃ আনোয়ারুল আমিন আখন্দ জানালেন, ভ্যাকসিন নেয়ার পরও করোনায় আক্রান্ত হতে পারে যে কেউ। তবে, দ্বিতীয় ডোজ নেয়ার পরও মৃত্যুর বিষয়টি কম সংখ্যক হয়ে থাকে। জেলায় করোনায় এই নিয়ে ৪৯ জনের মৃত্যু হলো।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360