চলন্ত ট্রাকে মানসিক ভারসাম্যহীন তরুণীকে ধর্ষণ - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
চলন্ত ট্রাকে মানসিক ভারসাম্যহীন তরুণীকে ধর্ষণ - Shera TV
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১৮ অপরাহ্ন

চলন্ত ট্রাকে মানসিক ভারসাম্যহীন তরুণীকে ধর্ষণ

সেরা টিভি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১

স্টাফ রিপোর্টার:

ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি চলন্ত ট্রাকে মানসিক ভারসাম্যহীন এক তরুণীকে ধর্ষণ করা হয়েছে। সিরাজগঞ্জ ও শাহজাদপুর : ৯৯৯ নম্বরে এক যুবকের ফোনের পরিপ্রক্ষিতে মঙ্গলবার সন্ধ্যার পর বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় সংযোগ মহাসড়কে সিরাজগঞ্জের কড্ডার মোড় থেকে ওই তরুণীকে উদ্ধার করা হয়। এ সময় ট্রাকসহ চালক ও হেলপারকে গ্রেফতার করে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা পুলিশ। তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপরাধ স্বীকার করেছেন।

এ ঘটনার পর রাতেই নির্যাতনের শিকার ওই তরুণীর বাবা বাদী হয়ে ট্রাকচালক ও হেলপারকে আসামি করে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় মামলা করেন। তিনি সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার বাসিন্দা। বুধবার সকালে ওই তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

অভিযুক্ত ট্রাকচালক বগুড়া সদর উপজেলার আশুখোলা গ্রামের মনসুর আলীর ছেলে সোহেল রানা ও হেলপার একই জেলার শিবগঞ্জ উপজেলার জহুরুল শেখের ছেলে ওয়াবাহ শেখ। বুধবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এ তথ্য নিশ্চিত করেন বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসাইন ও কড্ডার মোড়ে দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট আমির হোসেন।

তিনি জানান, উত্তরবঙ্গগামী একটি ট্রাক চন্দ্রা এলাকা থেকে দুই যুবককে ওঠানোর পর এক ব্যক্তি ওই তরুণীকে ট্রাকে উঠিয়ে দিয়ে সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা বাজারে নামিয়ে দিতে বলেন। এ সময় তিনি মেয়েটির মানসিক সমস্যা আছে বলে ট্রাকচালককে জানিয়ে দেন। পরে ট্রাকচালক মেয়েটিকে ট্রাকের সামনে কেবিনে বসতে দেন। ট্রাকটি টাঙ্গাইলের এলেঙ্গা এলাকায় পৌঁছলে চালক ট্রাকের ওপরে থাকা দুই যাত্রীকে কোনো কাজ থাকলে সেরে নিতে বলেন।

তিনি আরও জানান, ওই যুবকরা নেমে ট্রাকের লুকিং গ্লাসের মাধ্যমে দেখতে পান-ট্রাকচালক ও হেলপার মেয়েটির সঙ্গে খারাপ কিছু করার চেষ্টা করছেন। তখন তারা এ দৃশ্য ভিডিও করার চেষ্টা করলে ট্রাকচালক তাদের রেখেই ট্রাকটি নিয়ে দ্রুত পালিয়ে যান। এ সময় এক যুবক ৯৯৯ নম্বরে ফোন করে বিষয়টি জানালে সিরাজগঞ্জ পুলিশসহ ট্রাফিক ও হাইওয়ে পুলিশ মহাসড়কে সতর্ক অবস্থান নেয়। এক পর্যায়ে সিরাজগঞ্জের কড্ডার মোড় থেকে ট্রাকসহ চালক ও হেলপারকে আটক এবং তরুণীকে উদ্ধার করা হয়।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি মো. মোসাদ্দেক হোসাইন জানান, প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে যে মেয়েটি ধর্ষণের শিকার হয়েছেন। তবে মেয়েটি মানসিকভাবে ভারসাম্যহীন হওয়ায় স্পষ্টভাবে কিছু বলতে পারছেন না।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360