জেনে নিন রাশিফলে কেমন যাবে আজকের দিনটি - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
জেনে নিন রাশিফলে কেমন যাবে আজকের দিনটি - Shera TV
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:১৭ অপরাহ্ন

জেনে নিন রাশিফলে কেমন যাবে আজকের দিনটি

সেরা টিভি
  • প্রকাশের সময় : রবিবার, ১১ জুলাই, ২০২১

লাইফস্টাইল ডেস্ক:

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কর্কট রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ পরিবর্তনশীল গ্রহ চন্দ্র, বুদ্ধির দেবতা বুধ ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। রাগ, জেদ হঠকারী সিদ্ধান্ত বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হতে হবে। প্রেম, রোমান্স বিনোদন ভ্রমণ শুভ।মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে শ্রম অনুপাতে ফল লাভ করা কঠিন হবে। অবশ্য ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ নিশ্চিত করবে। বিবাহযোগ্যরা বিবাহের পূর্ব প্রস্তুতি নিন, অচিরেই বিবাহকার্য সুসম্পন্ন হবে। শত্রু ও বিরোধীপক্ষ পরাস্ত হতে বাধ্য হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। শূন্য পকেট পূর্ণ হয়ে ওঠার সম্ভাবনা। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কারের পসরা সাজবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দ্বিচক্রযান বর্জন করা শ্রেয়।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণœ হয়ে পড়বে। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে কিন্তু ফল হবে না। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হওয়ার সম্ভাবনা।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

পাওনা টাকা আদায় হবে। ব্যবসা-বাণিজ্যে প্রচুর লাভবান হবেন। ব্যাংক ব্যালেন্স ফুলেফেঁপে উঠবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে কোনো না কোনো বাধা আসতে পারে। বন্ধুত্ব শুভ।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

কর্মপ্রত্যাশীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা বাস্তবায়িত হবে। শিক্ষার্থীদের মনোবল দশ গুণ চাঙা হয়ে উঠবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। সন্তানরা আজ্ঞাবহ থাকবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

যে কাজে হাত দেবেন তাতেই কম-বেশি সফলতাপ্রাপ্ত হবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি এমনকি সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাত থাকবে শূন্য। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করুন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। হারানো ধন-সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণে যাওয়ার সম্ভাবনা। প্রেম বন্ধুত্ব শুভ।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। লম্বা দূরত্বের সফরে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সহযোগিতার হাত বাড়িয়ে ধরবে। দ্বিচক্রযান বর্জনীয়।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়ার সম্ভাবনা প্রবল।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360