1. akibmahmud2010@gmail.com : akibmahmud :
  2. galib.nyc@gmail.com : galib.nyc :
  3. t.m.a.hasib@gmail.com : t.m.a. hasib : t.m.a. hasib
  4. tahmim0007@gmail.com : newsdesk :
  5. sajeeb@seranews.com : sajeeb :
ওয়েব সিরিজে আসছে 'অপু ভাই' - Shera TV
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৯:৪৬ পূর্বাহ্ন

ওয়েব সিরিজে আসছে ‘অপু ভাই’

সেরা টিভি
  • প্রকাশের সময় : শনিবার, ১৭ জুলাই, ২০২১

সেরা এন্টারটেইনমেন্ট ডেস্ক:

মনে আছে অপু ভাইকে? লাইকিতে দেশের মাইলফলক অতিক্রম করেছিলেন ফলোয়ার দিয়ে। টিকটকেও ব্যাপক জনপ্রিয়। কিন্তু একের পর এক মারামারির ঘটনায় বিতর্কিত হয়ে পড়েন এই কিশোর। শেষ পর্যন্ত হাজতবাসও করতে হয়। পরে ফিরে এসে ইউটিউবে নিয়মিত হন। সেই জনপ্রিয়তা ফের দেখা যেতে শুরু করে। তবে এসবকে ছাপিয়ে দেশের শীর্ষ নির্মাতা আদনান আল রাজীবের ওয়েব ফিল্মে দেখা যাবে অপু ভাইকে।

ইয়াসিন আরাফাত অপু ওরফে অপু ভাই। নোয়াখালীর সোনাইমুড়িতে বাড়ি। সেখান থেকে লাইকি অ্যাপের মাধ্যমে সারা দেশের একটি প্রজন্মের কাছে জনপ্রিয় হয়ে ওঠে এই কিশোর। সোশ্যাল মিডিয়া লাইকিতে রঙিন চুলে ছোট ভিডিও করে বেশ পরিচিতি লাভ করেন ‘অপু ভাই’। লাইকি অ্যাপে তাকে অনুসরণ করে প্রায় ১০ লাখ। ইনস্টাগ্রামেও তার অনুসারী ছিল।

সেই অপু ভাইকে এবার প্রায় দুই ঘণ্টাব্যাপী একটি ওয়েব ফিল্মের একটি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। ইতোমধ্যে সোশ্যাল প্ল্যাটফরমে ওয়েব ফিল্ম ‘ইউটিউমার’ ট্রেলার প্রকাশ করা হয়েছে। এই ট্রেলারে অপু ভাইকে দেখা গেছে। এছাড়াও এ নাটকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে জিয়াউল হক পলাশ, শরাফ আহমেদ জীবন, প্রীতম হাসান, তৌহিদ আফ্রিদি, তাহসিনেশনসহ অনেককেই।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Transfotech