অতিরিক্ত ভাড়া ও শর্ত অমান্য করলেই ব্যাবস্থা - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
অতিরিক্ত ভাড়া ও শর্ত অমান্য করলেই ব্যাবস্থা - Shera TV
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন

অতিরিক্ত ভাড়া ও শর্ত অমান্য করলেই ব্যাবস্থা

সেরা টিভি
  • প্রকাশের সময় : রবিবার, ১৮ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টার:

পণ্য ও যাত্রীবাহী যানবাহন চলাচল স্বাভাবিক রাখতে সংশ্লিষ্ট সব কর্তৃপক্ষকে সহযোগিতার আহ্বান জানিয়েছেন সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ রবিবার (১৮ জুলাই) সকালে নিজ বাসভবন থেকে এক ভিডিও বার্তায় তিনি এ আহ্বান জানান।

যে সব পরিবহন অতিরিক্ত ভাড়া আদায়সহ শর্ত অমান্য করবে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে উল্লেখ করে সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ঈদে ঘরমুখো মানুষের যাত্রায় যে সকল পরিবহন অতিরিক্ত ভাড়া আদায় করছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। পরিবহন মালিক ও শ্রমিক সংগঠনগুলোকে নিজ উদ্যোগে শর্ত মেনে যানবাহন চলাচলের বিষয়টি মনিটর করার জন্য আমি অনুরোধ করছি।’

উল্লেখ্য, দেশে করোনার সংক্রমণ বাড়তে থাকায় তা প্রতিরোধে ১লা জুলাই থেকে সাত দিনের জন্য কঠোর লকডাউন ঘোষণা করে সরকার। কঠোর বিধি-নিষেধ আরোপ করে প্রজ্ঞাপন জারি করে মন্ত্রিপরিষদ বিভাগ। পরে ৫ জুলাই আরেক দফায় চলমান কঠোর বিধি-নিষেধের মেয়াদ ১৪ই জুলাই পর্যন্ত বাড়িয়ে প্রজ্ঞাপন জারি করে মন্ত্রিপরিষদ বিভাগ। এসময় জরুরি পন্য পরিবহণ ছাড়া সব ধরনের যন্ত্রচালিত যানবাহন বন্ধ থাকে। এরপর ঈদ উপলক্ষ্যে গত ১৫ জুলাই থেকে বিধিনিষেধ শিথিল করা হলে আবারও স্বাভাবিক হতে শুরু করে জনজীবন।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360