জিম্বাবুয়ের বিপক্ষে ১৬৭ রানের টার্গেটে মাঠে বাংলাদেশ - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
জিম্বাবুয়ের বিপক্ষে ১৬৭ রানের টার্গেটে মাঠে বাংলাদেশ - Shera TV
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন

জিম্বাবুয়ের বিপক্ষে ১৬৭ রানের টার্গেটে মাঠে বাংলাদেশ

সেরা টিভি
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১

স্পোর্টস ডেস্ক:

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে প্রথমে ব্যাট করে ১৬৬ রান সংগ্রহ করেছে স্বাগতিক জিম্বাবুয়ে। ফলে জিততে হলে ১৬৭ রান করতে হবে বাংলাদেশকে। শুক্রবার হারারেতে ওয়েসলি মাধেভেরের ৭৩ ও বার্লের ঝড়ো ৩৪ রানের ইনিংসে ভর করে ৬ উইকেট হারিয়ে ১৬৬ রান সংগ্রহ করে স্বাগতিকরা।

এর আগে টস জিতে প্রথমে ব্যাট করতে নামা জিম্বাবুয়ে ইনিংসের দ্বিতীয় ওভারে প্রথম ব্রেক থ্রু দেন মেহেদি হাসান। তার বলে বোল্ড হয়ে যান মারুমানি (৩)। এরপরই শূন্য রানে জীবন পান রেগিস চাকাভা। তাসকিনের বলে ক্যাচ উঠেছিল। শরীফুল আর মিরাজ দুজনেই দৌঁড় দেন ক্যাচ ধরতে। শেষ পর্যন্ত কেউই ধরতে পারেননি। ৯ বলে ১৪ রান করা সেই চাকাভাকে পরে শরীফুলের তালুবন্দি করেন সাকিব।

পাওয়ার প্লেতে ২ উইকেট হারিয়ে ৫০ রান তোলে জিম্বাবুয়ে। এরপর ডিয়ন মায়ার্সকে নিয়ে এগিয়ে যান মাধেভেরে। মায়ার্সের সঙ্গে ৪৯ বলে ৫৭ রানের জুটি গড়ার পথে ৪৫ বলে তিনি তুলে নেন ক্যারিয়ারের তৃতীয় ফিফটি। অবশ্য এরপরই মায়ার্সকে (২৬) বিদায় করে জুটি ভাঙেন শরীফুল। পাঁচে নামা জিম্বাবুয়ের অধিনায়ক সিকান্দার রাজাকে (৪) রান আউট করে ফেরান সৌম্য সরকার।

শেষদিকে মাত্র ১৯ বলে ৩৪ রানের ক্যামিও ইনিংস খেলেন রায়ান বার্ল। এরমধ্যে সাইফউদ্দিনের করা ১৯তম ওভারে আসে ১৬ রান, এর মধ্যে একটি বিশাল ছক্কাসহ ১২ রানই বার্লের। শরীফুলের করা শেষ ওভারেও ডিপ মিডউইকেটে ছক্কা হাঁকান তিনি। অপরাজিত থেকে মাঠ ছাড়ার আগে ২ ছক্কা ও ২ চার হাঁকিয়েছেন তিনি। বাংলাদেশের পক্ষে শরীফুল নিয়েছেন ৩ উইকেট। সাকিব ও মেহেদী ১টি করে উইকেট নিয়েছেন।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360