1. akibmahmud2010@gmail.com : akibmahmud :
  2. galib.nyc@gmail.com : galib.nyc :
  3. t.m.a.hasib@gmail.com : t.m.a. hasib : t.m.a. hasib
  4. tahmim0007@gmail.com : newsdesk :
  5. sajeeb@seranews.com : sajeeb :
পর্নোগ্রাফিকাণ্ডে গ্রেফতার স্বামীকে নির্দোষ দাবী শিল্পার - Shera TV
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৬ পূর্বাহ্ন

পর্নোগ্রাফিকাণ্ডে গ্রেফতার স্বামীকে নির্দোষ দাবী শিল্পার

সেরা টিভি
  • প্রকাশের সময় : রবিবার, ২৫ জুলাই, ২০২১

অনলাইন ডেস্ক:
পর্নোগ্রাফিকাণ্ডে গ্রেফতার রাজ কুন্দ্রাকে নির্দোষ দাবি করেছেন বলিউড তারকা শিল্পা শেঠি! জিজ্ঞাসাবাদে গোয়েন্দাদের অভিনেত্রী জানিয়েছেন, রাজ কুন্দ্রার অ্যাপ ‘হটশটস’-এ কী ধরনের ভিডিও প্রকাশ পেত, সেই বিষয়ে তিনি অবগত ছিলেন না। সেই অ্যাপের সঙ্গে তার কোনো যোগসূত্র নেই। একইসঙ্গে নিজের স্বামীর পক্ষে তার যুক্তি, যৌন উদ্দীপক ছবি এবং পর্নের মধ্যে পার্থক্য রয়েছে। রাজ পর্নো বানাতেন না বলেই তিনি জানেন।

শিল্পার দাবি, রাজের ভগ্নীপতি প্রদীপ বক্সি লন্ডনে থাকেন। তিনিই এই অ্যাপের সমস্ত কাজকর্মের দায়িত্বে রয়েছেন। রাজ কুন্দ্রার ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এর ডিরেক্টরের পদ থেকে পদত্যাগ করেছেন শিল্পা। তার পরেই তিনি পুলিশের নজরে এসেছেন, এমনটা জানিয়েছেন শিল্পা-রাজের ঘনিষ্ঠ সূত্র।

‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এ ডিরেক্টর হিসেবে শিল্পা কত দিন ধরে কাজ করছেন, সে বিষয়েও প্রশ্ন করা হয়েছে। ‘হটশটস’ অ্যাপের মালিকানা ‘কেনরিন’-এর হাতে থাকলেও ভিডিও তৈরি থেকে ব্যবসার হিসাব রাখা- এই সবই নাকি ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এর মাধ্যমেই হতো।

রাজ কুন্দ্রার পুলিশি হেফাজতের মেয়াদ বেড়েছে আগামী মঙ্গলবার পর্যন্ত। শুনানির পরে রাজের আইনজীবী জানিয়েছেন, এভাবে তার মক্কেলের গ্রেপ্তার আইনসম্মত নয় এবং সুবিচারের জন্য তারা উচ্চ আদালতে আবেদন জানাবেন। শুক্রবার রাজ এবং শিল্পা শেঠির জুহুর বাড়িতে তল্লাশি চালিয়েছে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা। কর্মকর্তাদের সঙ্গে রাজও সেখানে ছিলেন।

পর্ন-কাণ্ডে রাজের ভূমিকা সম্পর্কে আরও বিস্তারিত তথ্য পেতেই এই তল্লাশি চালানো হয়েছে। সূত্রের খবর, তখনই শিল্পাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তার বিরুদ্ধে যদিও এখন পর্যন্ত কোন তথ্যপ্রমাণ পায়নি মুম্বাই পুলিশ।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Transfotech