লেনোভো বাজারে আনছে ফোল্ডেবল পিসি - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
লেনোভো বাজারে আনছে ফোল্ডেবল পিসি - Shera TV
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন

লেনোভো বাজারে আনছে ফোল্ডেবল পিসি

সেরা টিভি
  • প্রকাশের সময় : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১

সেরা টেক ডেস্ক:

প্রযুক্তি প্রতিষ্ঠান লেনোভো সম্প্রতি নিয়ে এসেছে ফোল্ডেবল পিসি থিংকপ্যাড এক্সওয়ান, যা বিশ্বে প্রথম। স্প্লিট স্ক্রিন ডিসপ্লে ফিচার সংবলিত পোর্টেবল ডিভাইসটি একটি পিসির বেসিক ও অ্যাডভান্সড ফাংশন সম্পাদন করতে সক্ষম।

এক্সওয়ান ফোল্ড ল্যাপটপ, ট্যাবলেট, স্প্লিট স্ক্রিন অথবা বড় ডিসপ্লে- যেকোনোভাবে ব্যবহার করা সম্ভব। লেনোভোর থিংকপ্যাডে নতুন সংযোজন হিসেবে থাকছে ইনটেল® কোর™ প্রসেসর চালিত বিল্ট-ইন থিংকশিল্ড সিকিউরিটি সল্যুশন্স। এক কেজির কম ওজনের এই ডিভাইসে আছে একটি ১৩.৩ ইঞ্চি টুকে ক্রিস্টাল ডিসপ্লে ফোল্ডিং ও এলইডি স্ক্রিন। ডিভাইসটির সঙ্গে রয়েছে লেনোভো ইজেল স্ট্যান্ড, যা ডেস্কে এটিকে সহজে লম্বালম্বি বা আড়াআড়ি ভাবে বসাতে সাহায্য করে। এক্সওয়ান ফোল্ডের বিল্ট-ইন ডলবি অ্যাক্সেস অ্যাপ থ্রিডি শব্দকে অনুকরণ করতে পারে। এর সাহায্যে বিভিন্ন সাউন্ড প্রোফাইলের মাধ্যমে ব্যবহারকারীরা পছন্দ মতো শব্দ সাজাতে সক্ষম হন।

লেনোভো ইন্ডিয়া’র বৈদেশিক বিক্রয় প্রধান নাভীন কেজরিওয়াল বলেন, ‘থিংকপ্যাড এক্সওয়ান ফোল্ডের মাধ্যমে গ্রাহকদের পিসিতে প্রথমবারের মতো ফোল্ডেবল স্ক্রিনের অভিজ্ঞতা দেওয়াই আমাদের লক্ষ্য। ডিভাইসটি এমন ব্যক্তিদের জন্য ডিজাইন করা, যারা প্রতিনিয়ত প্রযুক্তির নতুন সুবিধা ও সম্ভাবনা খুঁজছেন এবং প্রায়ই ফোন, ট্যাবলেট এবং ল্যাপটপের মধ্যে স্যুইচ করেন। বর্তমান হাইব্রিড ওয়ার্কিং ওয়ার্ল্ড শুরু হওয়ার সঙ্গে সঙ্গে আমরা লক্ষ্য করছি, বেশিরভাগ মানুষ সত্যিকারের গতিশীলতা পেতে ল্যাপটপ বহন না করে ল্যাপটপের সুবিধা খোঁজেন। গ্রাহকের এই চাহিদা মাথায় রেখেই আলট্রা লাইট এবং আলট্রা-মোবাইল এক্সওয়ান ফোল্ড তৈরি, যা ফোল্ডেবল পিসি তৈরিতে আমাদের উৎসাহিত করে। নতুন এই প্রযুক্তি মানুষকে বাড়ি, অফিসসহ যে কোন জায়গায় কাজ করার সুবিধা দেবে।’

বাংলাদেশে লেনোভো সংশ্লিষ্টদের মাধ্যমে অর্ডারের ১০ থেকে ১৪ সপ্তাহের মধ্যে গ্রাহকরা পণ্যটি হাতে পাবেন।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360