1. akibmahmud2010@gmail.com : akibmahmud :
  2. galib.nyc@gmail.com : galib.nyc :
  3. t.m.a.hasib@gmail.com : t.m.a. hasib : t.m.a. hasib
  4. tahmim0007@gmail.com : newsdesk :
  5. sajeeb@seranews.com : sajeeb :
টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের দল ঘোষণা - Shera TV
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:১৬ পূর্বাহ্ন

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের দল ঘোষণা

সেরা টিভি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১

স্পোর্টস ডেস্ক:

টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে মাহমুদউল্লাহ রিয়াদকে অধিনায়ক করে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

নানা নাটকীয়তা আর একের পর এক তারিখ পিছিয়ে অবশেষে বিশ্বকাপের দল ঘোষণা করলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তামিম ইকবাল নিজেকে সরিয়ে নেয়ার পর বিশ্বকাপের স্কোয়াড অনেকটা অনুমিতই ছিল। বাকি ছিল শুধু আনুষ্ঠানিকতা।

বিশ্বকাপের স্কোয়াড ঘোষণায় নেই কোনও চমক। সুযোগ পেয়েছেন কেন্দ্রীয় চুক্তিতে থাকা ১৫ জনই। স্ট্যান্ডবাই হিসেবে রুবেল আর বিপ্লবকে রাখা হলেও স্কোয়াডে জায়গা হয়নি মোসাদ্দেকের। তামিম ইকবালের না থাকা দলের জন্য দুর্ভাগ্য বলে জানিয়েছেন মিনহাজুল আবেদীন নান্নু।

আইসিসির বেঁধে দেয়া সময়ের একদিন আগে নির্বাচক প্যানেলের সংবাদ সম্মেলন। নিউজিল্যান্ড সিরিজে খেলা ক্রিকেটারদের মধ্য থেকেই বেছে নেয়া হয়েছে সেরা ১৫ জন। তবে রিয়াদের ডেপুটি হিসেবে কারো নাম ঘোষণা করেনি বিসিবি। স্কোয়াডে চারজন স্পেশালিস্ট পেসার মুস্তাফিজের সঙ্গী শরিফুল, তাসকিন ও সাইফইদ্দিন। স্পিন অ্যাটাকে সাকিবের নেতৃত্বে নাসুম ও শেখ মাহেদি। বিকল্প ক্যাপ্টেন রিয়াদ, আফিফ ও শামীম। তরুণদের উপর ভরসা থাকলেও সবচেয়ে অভিজ্ঞ দেশসেরা ব্যাটসম্যান তামিমের না থাকাটাকে দুর্ভাগ্য বলছেন প্রধান নির্বাচক।

বৃহস্পতিবার দুপুর ১২টার পর মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে বিশ্বকাপ দল ঘোষণা করেছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। এ সময় তার সঙ্গে ছিলেন অন্য দুই নির্বাচক হাবিবুল বাশার সুমন ও আব্দুর রাজ্জাক।

দলে প্রথমবারের মতো বিশ্বকাপে ডাক পাওয়া ক্রিকেটারদের মধ্যে আছেন আফিফ হোসেন, মোহাম্মদ নাঈম, শামীম হোসেন, শরীফুল ইসলাম, মেহেদী হাসান ও নাসুম আহমেদ।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশ দল: মাহমুদউল্লাহ (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোস্তাফিজুর রহমান, লিটন দাস, সৌম্য সরকার, নুরুল হাসান, আফিফ হোসেন, মোহাম্মদ নাঈম, মোহাম্মদ সাইফউদ্দিন, নাসুম আহমেদ, মেহেদী হাসান, শামীম হোসেন, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম।

স্ট্যান্ড বাই থাকা দুই ক্রিকেটার হলেন- রুবেল হোসেন, আমিনুল ইসলাম।

টানা তিন টি-টোয়েন্টি সিরিজ জিতলেও ব্যাটাররা খুব একটা ফর্মে নেই। তবে, ওমানে অনুশীলন ক্যাম্প আর প্রস্তুতি ম্যাচে দুর্বলতা কাটিয়ে তুলতে পারবে দল বিশ্বাস টিম ম্যানেজমেন্টের। বিশ্বকাপ মিশনে ৪ অক্টোবর মাসকট যাবে টিম টাইগার্স।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Transfotech