জেনে নিন রাশিফলে কেমন যাবে আজকের দিনটি - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
জেনে নিন রাশিফলে কেমন যাবে আজকের দিনটি - Shera TV
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৩১ অপরাহ্ন

জেনে নিন রাশিফলে কেমন যাবে আজকের দিনটি

সেরা টিভি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১

লাইফস্টাইল ডেস্ক:

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কন্যা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ বোধনশক্তির কারক বুধ, সেনাপতি মঙ্গল ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মেষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। রাগ জেদ হঠকারী সিদ্ধান্ত ঘাতক বলে প্রমাণিত হবে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হওয়ার সম্ভাবনা।
মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। সিজনাল রোগব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। মন সুর সংগীত ধর্ম ও সৃজনশীল কাজের প্রতি আকৃষ্ট থাকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্য বিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন। লৌকিকতায় ব্যয় বাড়তে পারে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার আসতে পারে। ভাইবোনদের কাছ থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। সপরিবারে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। হারানো ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ প্রশস্ত হবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। মন ধর্মের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার আসতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

একদিকে আয়-উপর্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। রাগ জেদ হঠকারী সিদ্ধান্ত ঘাতক বলে প্রমাণিত হবে। প্রেমিকযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখা সমীচিন হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ পেতে পারেন। বিদেশে অবস্থানরতদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য বিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। দ্রুতগতির বাহন বর্জন করুন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। গৃহবাড়ি ভূমিসম্পত্তি ও যানবাহন লাভের পথ খুলবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়তে পারে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের মুখে হাসির ঝলক ফোটাবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বন্ধুত্ব শুভ। রাগ জেদ হঠকারী সিদ্ধান্তও বর্জনীয়।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

শুভ অপেক্ষা অশুভ ফলের মাত্রা বাড়তে পারে। পথে কুড়িয়ে পাওয়া দ্রব্য তুলে আনায় বিপদ-আপদ আপনার পিছু অনুসরণ করবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। নিঃসন্তান দম্পতিরা কোনো না কোনো শুভসংবাদ পাবেন। সপরিবারে কাছেপিঠে ভ্রমণে যেতে পারেন।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360