1. akibmahmud2010@gmail.com : akibmahmud :
  2. galib.nyc@gmail.com : galib.nyc :
  3. t.m.a.hasib@gmail.com : t.m.a. hasib : t.m.a. hasib
  4. tahmim0007@gmail.com : newsdesk :
  5. sajeeb@seranews.com : sajeeb :
১০ বছর বয়সী ছেলে আছে যশের! - Shera TV
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৯ পূর্বাহ্ন

১০ বছর বয়সী ছেলে আছে যশের!

সেরা টিভি
  • প্রকাশের সময় : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১

অনলাইন ডেস্ক:

টালিগঞ্জের নায়িকা সংসদ সদস্য নুসরাত এর আগে প্রেম, বিয়ে, বিচ্ছেদের একাধিক ঘটনা নিয়ে আলোচনায় এসেছেন। কিন্তু এবার অন্য রকম খবর ছড়িয়েছে নুসরাতকে নিয়ে। আর তা হচ্ছে, তিনি মা হয়েছেন, কিন্তু এই সন্তানের জন্মদাতা কে তা গোপন রেখেছেন।

এ নিয়ে চলছে নানা মুখরোচক আলোচনা। কেউ বলছেন, এ সন্তানের বাবা নায়ক যশ দাশগুপ্ত। তবে সম্প্রতি ছেলের জন্ম নিবন্ধন করাতে গিয়ে সেখানে বাবার নাম এড়িয়ে গেছেন নায়িকা।

এই যখন অবস্থা নুসরাত-যশের রসায়ন নিয়ে, তখন বোমা ফাটালেন মুম্বাইয়ের এক নারী। শ্বেতা সিং কালহানস নামের এ নারী নিজেকে দাবি করলেন যশের স্ত্রী হিসেবে। তবে তিনি এ-ও জানান, যশের সঙ্গে তার ডিভোর্স হয়ে গেছে। তাদের ১০ বছরের এক পুত্রসন্তানও রয়েছে! এই খবর শোরগোল ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়া ও টালিগঞ্জের শোবিজপাড়ায়।

আনন্দবাজার ডিজিটালের কাছে যশের প্রাক্তন স্ত্রী বলেন, ‘আমাদের ডিভোর্স হয়ে গেছে। মুম্বাইয়ে যশের সঙ্গে আমার বিয়ে হয়েছিল। আমাদের ১০ বছরের ছেলেও আছে। তা ছাড়া যশ এখন এমনিতেই বিতর্কের মধ্যে আছে। ওর সঙ্গে আমার সম্পর্ক নিয়ে খুব বেশি কিছু বলব না।

বছর তিনেক ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত ছিলাম। এটা সেই সময়, যখন যশের সঙ্গে ডিভোর্স নিয়ে লড়ছি। ব্যস! ওইটুকুই। তারপর মুম্বাইয়ে ফিরে আসি। তারপর টলিপাড়ার সঙ্গে আর যোগাযোগ করিনি।’

তিনি আরো বলেন, ‘যশ আমার ছেলের বাবা। ওর সঙ্গে সেই সূত্র ধরে যেটুকু যোগাযোগ রাখতে হয় রাখি। আমাদের সন্তান পারস্পরিক হেফাজতের অধীনে। ডিভোর্সের সময় আমরা এই সিদ্ধান্ত নিয়েছিলাম। আর ভালোবাসা? যশ যেদিন আমাদের পরিবার ছেড়ে চলে গিয়েছিল, সেদিন থেকেই ওর জন্য আমার ভালোবাসা উধাও হয়ে গিয়েছে।’

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Transfotech