স্ত্রী তামিমার চাওয়া পূরনে জাতীয় দলে ফিরতে মরিয়া নাসির - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
স্ত্রী তামিমার চাওয়া পূরনে জাতীয় দলে ফিরতে মরিয়া নাসির - Shera TV
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন

স্ত্রী তামিমার চাওয়া পূরনে জাতীয় দলে ফিরতে মরিয়া নাসির

সেরা টিভি
  • প্রকাশের সময় : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১

স্পোর্টস ডেস্ক:

স্ত্রী আর ভক্তদের চাওয়ার প্রতিদান দিতে মরিয়া নাসির হোসেন। জাতীয় দলে ফিরতে চান আবারো।

জাতীয় দলে ফিরতে চালিয়ে যাচ্ছেন নিয়মিত অনুশীলন। সামনে বিশ্বকাপ। নাসিরের বিশ্বাস, এবারের আসরে শিরোপা জয়ের সামর্থ্য আছে বাংলাদেশের।

ন্যাশনাল টিমের জার্সিটা গায়ে জড়িয়েই নিজেকে মেলে ধরেছিলেন। নজর কেড়েছিলেন। হয়ে উঠেছিলেন টাইগার ভক্তদের প্রিয় এক নাম নাসির হোসেন। দলের অপরিহার্য ক্রিকেটার মিস্টার ফিনিশার।

সেসব দিন মেলা আগের। ২০১৪ সালে ফর্মটা হারানোর পর সেভাবে আর থিতু হতে পারেনি জাতীয় দলে। কিন্তু থেকে থেকেই শিরোনাম হয়েছেন নাসির। তা যতটা না ক্রিকেটের জন্য তার চাইতে ডের বেশি অক্রিকেটীয় কার্যকলাপে নিজেকে জড়িয়ে। সবশেষ বিয়ে করে নানান আলোচনা আর সমালোচনার জন্ম দিয়ে হেডলাইন হন নাসির। অনেকেই তখন ক্রিকেটার নাসিরের ক্যারিয়ারের শেষটা দেখে ফেলেছিলেন। কিন্তু দমেননি তিনি। ২২ গজে ফিরতে প্রতিদিনই চালিয়ে যাচ্ছেন চেস্টা।

বিয়ের পর স্ত্রী তামিমা জানিয়েছিলেন জাতীয় দলে নাসিরকে দেখতে চান তিনি। শুধু স্ত্রীর ইচ্ছেপূরণ নয়, নিন্দুক যেমন আছে নাসিরের ভক্তও তেমন আছে সেটাই বিশ্বাস করেন এই অলরাউন্ডার। তাদের ভালোবাসার প্রতিদান দিতেও জাতীয় দলে ফিরতে চান ২৯ বছর বয়সী অলরাউন্ডার।

অলরাউন্ডার নাসির হোসেন বলেন, অবশ্যই চেষ্টা করবো। যতদিন ক্রিকেট খেলবো আমি চেষ্টা করবো জাতীয় দলে ফিরতে। এটাই সব খেলোয়াড়ের স্বপ্ন। আমারও স্বপ্ন আবার যাতে জাতীয় দলে কামব্যাক করতে পারি। ভক্তদের ভালোবাসার প্রতিদান আমি জাতীয় দলে ফেরার মাধ্যমে দিতে চাই। তাদের উদ্দেশ্যে আমি এতটুকুই বলবো যে, তারা সবসময় আমাকে সাপোর্ট করে আসছে। তাদের কাছে আমি দোয়া চাচ্ছি। ইনশাআল্লাহ আমি আবার জাতীয় দলে কামব্যাক করবো।

সবশেষ টি টোয়েন্টি বিশ্বকাপের দলে ছিলেন নাসির। আর এখন জাতীয় দল থেকে মেলা দূরে। তবুও সতীর্থদের জন্য শুভকামনা করছেন। চাওয়া বিশ্বকাপ জিতুক বাংলাদেশ।

নাসির হোসেন বলেন, আমি তো চাইবো বাংলাদেশ বিশ্বকাপ জিতুক। এটা নির্ভর করে অনেক কিছুর ওপরে। খেলা হচ্ছে ১২০ বলের। ঐ ১২০ বল যারা ভালো খেলবে, ঐ দিনটা যাদের ভালো থাকবে, তারাই ফল করবে। বাংলাদেশ যদি বিশ্বকাপ জেতে, আমার মনে হয় না এটা অসম্ভব কিছু।

ফেরার জন্য নিজের চেস্টাটা করছেন নাসির। বাকিটা আপাতত সৃষ্টিকির্তার উপরই ছাড়ছেন তিনি।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360