রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি - Shera TV
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

সেরা টিভি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১

লাইফস্টাইল ডেস্ক:

পুরনো জ্যোতিষশাস্ত্র এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

মেষ:

বিষয়-সম্পত্তির আলোচনায় অগ্রগতি। রাজনৈতিক ও সামাজিক কর্মকাণ্ডে অনুকূল অবস্থা বিরাজ করবে। সন্তানের কারণে ব্যয় বৃদ্ধি পাবে। উচ্চাশা পূরণে বাধাকে অতিক্রম করতে হবে।

বৃষ:

কারো সাহচর্যে আনন্দ পাবেন। শুভ যোগাযোগে মানসিক প্রফুল্লতা বৃদ্ধি পাবে। অতীত অভিজ্ঞতা কাজে লাগিয়ে সফলতা পেতে পারেন। কোনো বন্ধুর সমস্যায় চিন্তিত থাকতে পারেন। ভ্রমণ শুভ।

মিথুন:

আপনার কাজে সহজেই অন্যকে উৎসাহিত করতে পারবেন। কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণের প্রয়োজন হতে পারে। যেকোনো পরিবর্তনে সতর্ক থাকুন। পারিবারিক শান্তি বজায় রাখুন।

কর্কট:

কোনো কাজে সুদূরপ্রসারী শুভ ফল পেতে পারেন। প্রত্যাশিত অর্থলাভে অগ্রগতি। কোনো একটি ঘটনায় নতুনভাবে আশার সঞ্চার হবে। ব্যবসায় জটিলতা দূর হবে। শরীরের যত্ন নিন।

সিংহ:

কোনো পরিকল্পনার অগ্রগতি হবে। অপ্রয়োজনীয় ব্যয় বাড়বে। ভুল সংশোধনের সুযোগ পাবেন। একঘেয়েমি ও কাজে স্থবিরতা আসতে পারে। ব্যর্থতার কাছে আত্মসমর্পণ করবেন না।

কন্যা:

আপনার কাজ সহজে অন্যকে উৎসাহিত করবে। জীবনের গতিপথ পরিবর্তনের সুযোগ পাবেন। প্রত্যাশা পূরণে বন্ধুর সহযোগিতা পাবেন। আয়ের ক্ষেত্র প্রসারিত হবে।

তুলা:

কোনো উদ্যমে সাফল্য আশা করতে পারেন। প্রত্যাশিত অর্থলাভে অগ্রগতি। ব্যবসায় জটিলতা কাটিয়ে উঠতে পারবেন। কোনো সুযোগ অযাচিতভাবে আসতে পারে। শরীর ভালো রাখুন।

বৃশ্চিক:

বিদেশসংক্রান্ত কোনো কাজে অগ্রগতি হবে। উদ্যোগ ও পরিশ্রমের ফলে কিছু কাজের অগ্রগতি হবে। ব্যবসায় চাপ থাকবে; কিন্তু লাভবান হবেন। সমস্যা সমাধানে নিজস্ব বুদ্ধিমত্তাকে কাজে লাগান।

ধনু:

আপনার উদ্যোগে বৈষয়িক লাভবান হওয়ার সুযোগ পাবেন। নতুন কোনো বিষয় আলোচনায় আসবে। প্রিয়জনের স্বাস্থ্যের অবনতি। অনিদ্রার জন্য স্বাস্থ্যহানি হতে পারে। সতর্ক থাকবেন।

মকর:

সামাজিক যোগাযোগ বাড়বে। অর্থাভাবে আটকে থাকা ব্যাবসায়িক কর্মকাণ্ডে অর্থের জোগান পাওয়া সহজ হবে। যৌথ কাজে অগ্রগতি। স্বার্থের পরিপন্থী কারো অনুরোধ রক্ষা করবেন না।

কুম্ভ:

বেকারদের চাকরি লাভের সম্ভাবনা। কোনো কারণে মনে সংশয় বা ভয় কাজ করতে পারে। ব্যবসায় বাড়তি চাপ আসবে। আপনার আচরণে প্রিয়জন যাতে দুঃখ না পায় সেদিকে খেয়াল রাখবেন।

মীন:

অপ্রত্যাশিত প্রাপ্তির সম্ভাবনা। প্রেম-প্রণয় শুভ। কোনো সমস্যা সমাধানে বন্ধুর সহযোগিতা পাবেন। কর্মক্ষেত্র উদ্দীপনাপূর্ণ থাকবে। শিক্ষাক্ষেত্রে সাফল্য আশা করা যায়। বিনোদন ও রোমান্স শুভ।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360