1. akibmahmud2010@gmail.com : akibmahmud :
  2. galib.nyc@gmail.com : galib.nyc :
  3. t.m.a.hasib@gmail.com : t.m.a. hasib : t.m.a. hasib
  4. tahmim0007@gmail.com : newsdesk :
  5. sajeeb@seranews.com : sajeeb :
রিমান্ডে চাঞ্চল্যকর তথ্য দিলেন আরজে নিরব - Shera TV
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৫:১১ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ:

রিমান্ডে চাঞ্চল্যকর তথ্য দিলেন আরজে নিরব

সেরা টিভি
  • প্রকাশের সময় : রবিবার, ১০ অক্টোবর, ২০২১

অনলাইন ডেস্ক:

ই-কমার্স ব্যবসার আড়ালে প্রতারণার উদ্দেশ্যে রেডিও জকির চাকরি ছেড়েছিলেন হুমায়ুন কবির নিরব। সেই লক্ষ্যেই যোগ দেন ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমে। কিউকমের সিইউ রিপন মিয়াকে গ্রাহকের অর্থ হাতিয়ে নেয়ার বিভিন্ন কৌশলও শিখিয়ে দেন আরজে নিরব। একদিনের রিমান্ডে আরজে নিরব এমনই তথ্য দিয়েছে বলে জানিয়েছে পুলিশ। এছাড়াও রিমান্ডে নানা চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন তিনি। তার দেয়া তথ্য যাচাই-বাছাই করে দেখছেন তদন্ত সংশ্লিষ্টরা। পাশাপাশি মামলার অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে বলে জানিয়েছেন, পুলিশের তেজগাঁও বিভাগের এডিসি হাফিজ আল ফারুক।
সংশ্লিষ্ট সূত্র জানা গেছে, রেডিও জকির চাকরি ছেড়ে দিয়ে ই-কমার্স প্রতারণায় নেমেছিলেন নিরব।

তিনি হেড অব সেলস (কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন) অফিসার হিসেবে ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমে চাকরি শুরু করেন। এর আগে গত ১৫ বছর আরজে হিসেবে রেডিও টুডে, এবিসি রেডিও, রেডিও ধ্বনি, সিটি এফএমে কাজ করেছেন তিনি। কিন্তু কয়েক মাস আগে আরজে পেশা ছেড়ে দেয়ার ঘোষণা দেন তিনি। এরপর কিউকমে যোগদানের পরই মেতে উঠেন কোটি টাকা হাতানোর প্রতারণায়। তিনি সোশ্যাল মিডিয়া ও ডিজিটাল মাধ্যমে কিউকম সম্পর্কে প্রচার চালিয়ে সাধারণ মানুষকে আকৃষ্ট করতেন। আর তার কথায় বিশ্বাস করে সাধারণ মানুষ লাখ লাখ টাকা বিনিয়োগ করে পথে বসেছেন। আরজে নিরবকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হলেও পুলিশ কর্মকর্তাদের অনেক প্রশ্নই এড়িয়ে যান তিনি। তবে তার পরামর্শে কিউকমের সিইও মো. রিপন মিয়া প্রতারণা করে গ্রাহকদের ২৫০ কোটি টাকা আটকে রেখেছেন বলে তদন্ত সংশ্লিষ্টরা নিশ্চিত হয়েছেন।
আরজে নিরব নিজের ফেসবুক অ্যাকাউন্টে কিউকম নিয়ে নানান প্রচারণা চালাতেন। গত ২৪শে আগস্ট কিউকম নিয়ে একটি নিউজ শেয়ার দেন। সেখানে তিনি লিখেন, পুরো দেশ আর সারা দুনিয়া জুড়ে কিউকম ছড়াতে চাই, ইনশাআল্লাহ। আট বিভাগে নিজস্ব ডেলিভারি পয়েন্ট, ওয়ারহাউজ, কাস্টমার কেয়ার চালু করবে কিউকম। এ ছাড়াও নিজের ফেসবুক অ্যাকাউন্টে এমন অনেক স্ট্যাটাস আর নিউজ শেয়ারের মাধ্যমে কাস্টমারদের দৃষ্টি আকর্ষণ করতেন আরজে নিরব। এসব স্ট্যাটাসের বিষয়েও রিমান্ডে জিজ্ঞাসাবাদ করা হয়েছে আরজে নিরবকে। উত্তরে তিনি জানিয়েছেন, কোম্পানির ক্রান্তিলগ্নে গ্রাহকদের বিশ্বস্ততা ধরে রাখতে এটি ছিল তার অন্যতম কৌশল। আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা বলছেন, আরজে নিরবের প্রচারণায় আকৃষ্ট হয়ে গ্রাহকরা কিউকমের প্রতি ঝুঁকেছিলেন। তাই কোনোভাবেই দায় এড়াতে পারেন না নিরব।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Transfotech