দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে সাবেক মন্ত্রীর মানববন্ধন - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে সাবেক মন্ত্রীর মানববন্ধন - Shera TV
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:২৬ অপরাহ্ন

দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে সাবেক মন্ত্রীর মানববন্ধন

সেরা টিভি
  • প্রকাশের সময় : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার: বাজারে খাদ্যদ্রব্যসহ নিত্যব্যবহার্য জিনিসপত্রের দামে জনজীবন অতিষ্ঠ হয়ে উঠেছে বলে অভিযোগ করেন বাংলাদেশের সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক ও সাবেক শিল্পমন্ত্রী দিলীপ বড়ুয়া। শনিবার সকালে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে দলটি নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে অনুষ্ঠিত এক মানববন্ধনে তিনি এ অভিযোগ করেন। দিলীপ বড়ুয়া জানান, করোনাকালে বিধিনিষেধের ফলে একদিকে নিম্নবিত্ত, মধ্যবিত্ত, দিনমজুর ও গরিব মানুষের বড় একটি অংশ আয়রোজগার হারিয়েছে। অন্যদিকে চাল, ভোজ্যতেল, গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম লাগামহীনভাবে বেড়ে চলেছে। সরকার সংশ্লিষ্ট মহলগুলো জিনিসপত্রের দাম পর্যবেক্ষণ করে মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে রাখতে ব্যর্থ হয়েছে।
দিলীপ বড়ুয়া জানান, করোনাকালে যেমন জনগণের বৃহৎ অংশ কর্মহীন হয়েছে, তেমনি দ্রব্যমূল্যের লাগামহীন জাঁতাকলে পড়ে অতিষ্ঠ হয়ে উঠেছে। অন্যদিকে লুটেরা ধনিক শ্রেণির বল্গাহীন মুনাফা শ্রেণিবৈষম্যকে তীব্রতর করেছে। এ অবস্থাকে পুঁজি করে সাম্প্রদায়িক অপশক্তি ও কায়েমি স্বার্থবাদী মহল ষড়যন্ত্রের মাধ্যমে দেশকে অস্থিতিশীল করে তুলছে এবং সরকার জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ছে। এর পরিপূর্ণ সুযোগ নিয়ে আঁধারের শক্তিগুলো বিভিন্ন অপকর্মে লিপ্ত হবে।
দেশ যাতে অস্থিতিশীল না হয় সে জন্য চাল, তেল, গ্যাসসহ নিত্যব্যবহার্য জিনিসপত্রের দাম নিয়ন্ত্রণে সরকারের প্রতি আহ্বান জানান তিনি।
মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন দলের ঢাকা মহানগর সম্পাদক বাবুল বিশ্বাস, মহানগর সদস্য সাইমুম হক, যুবনেতা মো. সৈকত খান প্রমুখ।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360