ফের গ্রেফতার কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
ফের গ্রেফতার কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী - Shera TV
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০২ অপরাহ্ন

ফের গ্রেফতার কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী

সেরা টিভি
  • প্রকাশের সময় : বুধবার, ২০ অক্টোবর, ২০২১

ইন্টারন্যাশনাল ডেস্ক:

পুলিশ হেফাজতে নিহত এক ব্যক্তির পরিবারের সাথে দেখা করতে যাওয়ার সময় ভারতের উত্তর প্রদেশ রাজ্যে আবারও গ্রেপ্তার হলেন রাজ্য কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, বুধবার উত্তর প্রদেশ থেকে আগ্রা ফিরছিলেন প্রিয়াঙ্কা গান্ধী। এ সময় লখনৌ-আগ্রা এক্সপ্রেসওয়ের প্রথম টোল প্লাজায় প্রিয়াঙ্কা গান্ধীর গাড়িবহর থামায় পুলিশ।

দুপুরে কংগ্রেস নেত্রীকে আটকের পর গ্রেপ্তার করা হয়। তার গ্রেপ্তারের প্রতিবাদে লখনৌ-আগ্রা এক্সপ্রেসওয়েতে বিক্ষোভ করেন কংগ্রেস নেতাকর্মীরা। গাড়ি থামানোর পর টুইটারে প্রিয়াঙ্গা গান্ধী লিখেছেন, সরকার এত ভয়ে আছে কেন? অরুণ বাল্মিকী পুলিশের হেফাজতে মারা গেছেন। তার পরিবার ন্যায়বিচার চায়। আমি ওই পরিবারের সঙ্গে দেখা করতে চাই। উত্তর প্রদেশ সরকারের কীসের এত ভয়? আমাকে কেন থামানো হলো? প্রধানমন্ত্রী বুদ্ধকে নিয়ে অনেক বড় বড় কথা বলেন কিন্তু এটি বুদ্ধের বার্তাকে আক্রমণ করা।

উত্তর প্রদেশ পুলিশ বলছে, যথাযথ অনুমতি না থাকায় প্রিয়াঙ্কা গান্ধীকে থামানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশের বাধা এড়িয়ে এগিয়ে যাওয়ার সময় প্রিয়াঙ্কাকে ঘিরে রাখে তার সমর্থকেরা। তাকে যেতে না দিতে পুলিশ সদস্যরা গাড়ির সামনে জড়ো হন।

মঙ্গলবার রাতে পুলিশ হেফাজতে আকস্মিক মৃত্যু ঘটে অরুণ বাল্মিকী নামে এক ব্যক্তির। মৃতের পরিবারের অভিযোগ, ওই ব্যক্তির মৃত্যুর জন্য উত্তরপ্রদেশ পুলিশই দায়ী। বুধবার মৃত ওই ব্যক্তির পরিবারের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন কংগ্রেসের উত্তর প্রদেশের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী। কিন্তু আগ্রার কাছে তার পথ আটকায় পুলিশ। ফলে আবারও পুলিশের সঙ্গে বিবাদ শুরু হয় প্রিয়াঙ্কা গান্ধী এবং তাঁর সঙ্গে থাকা দলীয় কর্মীদের।

এর আগে, ২৫ লাখ রুপি চুরির অভিযোগ ওঠে অরুণ বাল্মিকী নামের ওই ব্যক্তির বিরুদ্ধে। মঙ্গলবার সকালে তাকে গ্রেপ্তার করে উত্তরপ্রদেশ পুলিশ। এরপর পুলিশ হেফাজতেই মঙ্গলবার রাতে মৃত্যু হয় ওই ব্যক্তির। তার মৃত্যুর জন্য পুলিশকেই দায়ী করেছে মৃতের পরিবার।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360