আরও এক মাস করোনা নিষেধাজ্ঞা বাড়াল সিঙ্গাপুর - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
আরও এক মাস করোনা নিষেধাজ্ঞা বাড়াল সিঙ্গাপুর - Shera TV
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন

আরও এক মাস করোনা নিষেধাজ্ঞা বাড়াল সিঙ্গাপুর

সেরা টিভি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
The Marina Bay Sands hotel and resorts (L) and the ArtScience Museum (R) are illuminated under the evening sky in Singapore on March 8, 2019. (Photo by ROSLAN RAHMAN / AFP) (Photo credit should read ROSLAN RAHMAN/AFP via Getty Images)

ইন্টারন্যাশনাল ডেস্ক:

সিঙ্গাপুরে করোনা নিষেধাজ্ঞা বাড়ল আরও এক মাস। মহামারী চলাকালে বুধবার সর্বোচ্চ ১৮ জনের মৃত্যু হয় দেশটিতে। এরপরই আরও এক মাস বিধিনিষেধ বাড়াল নগররাষ্ট্র সিঙ্গাপুর কর্তৃপক্ষ। দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের বরাত দিয়ে বৃহস্পতিবার সিএনএন জানায়, পরিস্থিতি বিবেচনা করে চলমান নিষেধাজ্ঞা ২১ নভেম্বর পর্যন্ত বাড়ানো হয়েছে।
বুধবার দেশটিতে ৩ হাজার ৮৬২ জন কোভিড-১৯ রোগী শনাক্ত হয়েছে। যাদের মধ্যে ৬৩০ সংক্রমণ অভিবাসী শ্রমিকদের ডরমিটরির সঙ্গে যুক্ত। বাকি সংক্রমণ ছড়িয়েছে স্থানীয়দের মধ্যে।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের বিবৃতিতে বলা হয়, দুর্ভাগ্যজনকভাবে স্বাস্থ্যসেবা ব্যবস্থার ক্রমাগত চাপ স্থিতিশীল হতে আরও সময় লাগবে। আরও জানানো হয়, হাসপাতালগুলোকে দীর্ঘস্থায়ী ও বেশি রোগীর চাপ নেওয়ার জন্য প্রস্তুত করা হয়েছিল। বর্তমানে হাসপাতালগুলোকে শক্তিশালী করার জন্য যা যা দরকার তা করা হচ্ছে।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360