উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে দু'পক্ষের সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে ৭ - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে দু'পক্ষের সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে ৭ - Shera TV
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে দু’পক্ষের সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে ৭

সেরা টিভি
  • প্রকাশের সময় : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার:

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে দু’পক্ষের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৭। এ ঘটনায় আহত হয়েছেন আরো বেশ কয়েকজন।

শুক্রবার (২২ অক্টোবর) ভোর ৪টার দিকে উখিয়ার ১৮ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এইচ-৫২ ব্লকে অবস্থিত ‘দারুল উলুম নাদওয়াতুল ওলামা আল-ইসলামিয়াহ’ মাদ্রাসায় রোহিঙ্গা দুষ্কৃতিকারীরা হামলা চালায়। হামলায় মাদ্রাসায় অবস্থানরত ৪ জন এফডিএমএন সদস্য মারা যায়। ঘটনা জানতে পেরে ময়নারঘোনা পুলিশ ক্যাম্প-১২ এর পুলিশ সদস্যরা তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধারপূর্বক চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হলে আরো ৩ জন হাসপাতালে মারা যায়। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় অস্ত্রসহ (একটি দেশি লোডেড ওয়ান শুটারগান, ৬ রাউন্ড গুলি ও একটি ছুরি) একজনকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

নিহতরা হলো: ১২নং ক্যাম্পের ব্লক-জে৫ এর বাসিন্দা মাদ্রাসাশিক্ষক মো. ইদ্রীস (৩২), ৯নং ক্যাম্পের ব্লক-২৯ এর বাসিন্দা মৃত মুফতি হাবিবুল্লাহর ছেলে ইব্রাহীম হোসেন (২৪), আজিজুল হক (২২), মো. আমীন (৩২), মাদ্রাসাশিক্ষক নুর আলম ওরফে হালিম (৪৫), মাদ্রাসাশিক্ষক হামিদুল্লাহ (৫৫) ও মাদ্রাসাছাত্র নুর কায়সার (১৫)।

বিষয়টি নিশ্চিত করে এপিবিএন পুলিশ সুপার শিহাব কায়সার খান জানান, গোলাগুলি ও সংঘর্ষে ৭ জন নিহত হয়েছে। এ ঘটনায় অস্ত্রসহ এক ব্যক্তিকে আটক করেছে এপিবিএন। তবে, কি কারণে এই সংঘর্ষ হয়েছে এ বিষয়ে এখনও জানা যায়নি।

পুলিশ সুপার শিহাব কায়সার আরও জানান, ক্যাম্পের পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ক্যাম্পে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এর আগে, ময়নারঘোনা পুলিশ ক্যাম্প-১২ এর পুলিশ সদস্যরা ‘মদুতুল উম্মা’ মাদ্রাসা ও আশপাশের এলাকায় রাত আনুমানিক ১২:১৫ ঘটিকা থেকে ২:৪০ পর্যন্ত ব্লকরেইড পরিচালনা করে, অন্যান্য ক্যাম্প এলাকায়ও একই সাথে ব্লক রেইড পরিচালনা করা হয়।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360