৪৬ বছরেই চলে গেলেন অভিনেতা পুনিত রাজকুমার - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
৪৬ বছরেই চলে গেলেন অভিনেতা পুনিত রাজকুমার - Shera TV
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন

৪৬ বছরেই চলে গেলেন অভিনেতা পুনিত রাজকুমার

সেরা টিভি
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১

বিনোদন ডেস্ক:

ভারতের কন্নড় ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা পুনিত রাজকুমার আর নেই। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৬ বছর। আজ শুক্রবার সকালে জিমে কসরত করছিলেন তিনি। এরপর আচমকাই বুকে যন্ত্রণা শুরু হয়, এবং মূহূর্তের মধ্যেই জ্ঞান হারান তিনি। অচেতন অবস্থাতেই তাকে বেঙ্গালুরুর এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দ্রুত তার চিকিৎসা শুরু হয়, কিন্তু শেষরক্ষা হয়নি। খবর: এনডিটিভি’র।

বেঙ্গালুরুর বিক্রম হাসপাতাল এক বিবৃতিতে জানিয়েছিল, অভিনেতাকে যখন আনা হয়েছিল তখন তিনি অচেতন ছিলেন। তার উন্নত কার্ডিয়াক রিসাসিটেশন শুরু করা হয়েছিল। কিন্তু তাকে বাঁচানো সম্ভব হয়নি। এর আগে বিকেলে পুনিতের পরিবার সূত্রে জানায়, অভিনেতার অবস্থা আশঙ্কাজনক এবং তিনি আইসিইউতে চিকিৎসা নিচ্ছেন। কর্ণাটকের মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাই, বেঙ্গালুরু সিটি পুলিশ কমিশনার কমল পন্থ এবং আরও অনেকে হাসপাতাল পরিদর্শন করেছেন। এলাকাটির চারপাশে এবং সদাশিবনগরে অভিনেতার বাড়ির কাছে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

প্রতিবেদনে আরও জানানো হয়, এরই মধ্যে প্রিয় অভিনেতার এমন খবরে উদ্বিগ্ন কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রি। হাসপাতালের বাইরে জড়ো হতে শুরু করেছে ভক্তরা। সে কারণে পুনিত রাজকুমারের পুনের বাসভবন ও হাসপাতালে পুলিশ মোতায়েন করা হয়েছে। শিশু অভিনেতা ক্যারিয়ার শুরু করেছিলেন পুনিত রাজকুমার। ১২টি সিনেমায় শিশুশিল্পী হিসেবে কাজ করেছেন; পেয়েছেন ভারতে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। ২০০২ সালে ‘আপ্পু’ সিনেমায় অভিনয় করে, কন্নড় সিনেমায় তুমুল জনপ্রিয়তা পান তিনি। প্রায় ২৯ টি সিনেমায় অভিনয় করেছেন পুনিত রাজকুমার। তিনি ছিলেন কন্নড় চলচ্চিত্র জগতের সবচেয়ে দামি অভিনেতা।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360