১২৬ রানের টার্গেটে ব্যাট করছে ইংল্যান্ড - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
১২৬ রানের টার্গেটে ব্যাট করছে ইংল্যান্ড - Shera TV
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন

১২৬ রানের টার্গেটে ব্যাট করছে ইংল্যান্ড

সেরা টিভি
  • প্রকাশের সময় : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১

স্পোর্টস ডেস্ক:

টি টুয়েন্টি বিশ্বকাপে মুখোমুখি দুই চিরপ্রতিদ্বন্দ্বী ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া। প্রতিপক্ষকে রীতিমত নাকানি চুবানি খাইয়ে ছাড়ছে হট ফেবারিট ইংল্যান্ড। এবার তাদের সামনে পড়ে অসহায় হয়ে গেলো অস্ট্রেলিয়ার ব্যাটিং লাইনআপ।

শনিবার দুবাইয়ে বিশ্বকাপের মঞ্চে সংক্ষিপ্ত ফরম্যাটে মুখোমুখি দুই চিরপ্রতিদ্বন্দ্বী ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া। যে জিতবে সেই সেমিফাইনালের পথে অনেকটা এগিয়ে যাবে। দু’দলই দুটি করে ম্যাচ খেলে দুটিতেই জয় পেয়েছে। টস জিতে অস্ট্রেলিয়াকে ব্যাটিংয়ে পাঠিয়েছেন ইংল্যান্ড অধিনায়ক মরগ্যান।

টস হেরে ব্যাট করতে নেমেই ওয়ার্নারকে সাজঘরে পাঠালেন ওকস। বাটলারের তালুবন্দী হওয়ার আগে ২ বলে ১ রান করেন ওয়ার্নার। পরের ওভারের প্রথম বলেই জর্ডানের বলে ওকসের হাতে ধরা পড়েন স্টিভ স্মিথ। ৫ বলে ১ রান করে ক্রিজ ছাড়েন তিনি। দলীয় ১৫ রানে গ্লেন ম্যাক্সওয়েলকে হারালো অস্ট্রেলিয়া। ক্রিস ওকসের বলে এলবিডব্লিউয়ের শিকার হন তিনি। ৯ বলে ৬ রান করেন ম্যাক্সওয়েল।

পাওয়ারপ্লের ৬ ওভারে বিবর্ণ অস্ট্রেলিয়া। ৩ উইকেট হারিয়ে প্রথম পাওয়ারপ্লেতে অস্ট্রেলিয়ার সংগ্রহ মাত্র ২১ রান। আর এ রিপোর্ট লেখা পর্যন্ত ১০ ওভার শেষে অস্ট্রেলিয়ার সংগ্রহ ৪১/৪

ইংলিশরা তাদের শেষ ম্যাচের একাদশে অপরিবর্তিত থাকলেও একটি পরিবর্তন এনেছে অস্ট্রেলিয়া। মিচেল মার্শের জায়গায় স্পেশাল স্পিনার হিসেবে সুয়োগ পেয়েছেন অ্যাশটন অ্যাগার।
টি-টোয়েন্টি ক্রিকেটে এ পর্যন্ত ১৯ বার মুখোমুখি হয়েছে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া। ১০ বার জিতেছে অজিরা। ৮ বার জয় তুলে নিয়েছেন ইংলিশরা। পরিত্যক্ত হয়েছে একটি ম্যাচ।

টি-টোয়েন্টি বিশ্বকাপে দু’বারের দেখায় সমান জয় ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার। সর্বশেষ ২০১০ সালের বিশ্বকাপে দেখা হয়েছিল তাদের। সেটিতে জয় পেয়েছিল ইংল্যান্ড।

অস্ট্রেলিয়া একাদশ

ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টয়নিস, ম্যাথিউ ওয়েড, অ্যাশটন অ্যাগার, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, অ্যাডাম জাম্পা, জশ হ্যাজলেউড।

ইংল্যান্ড একাদশ

জেসন রয়, জস বাটলার, ডেভিড মালান, জনি বেয়ারস্টো, ইয়ন মরগ্যান, লিয়াম লিভিংস্টোন, মঈন আলি, ক্রিস ওকস, ক্রিস জর্ডান, আদিল রশিদ, টাইমল মিলস।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360