একুশেই সাতপাকে বাঁধা পরবেন ক্যাটরিনা-ভিকি! - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
একুশেই সাতপাকে বাঁধা পরবেন ক্যাটরিনা-ভিকি! - Shera TV
শুক্রবার, ১০ মে ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন

একুশেই সাতপাকে বাঁধা পরবেন ক্যাটরিনা-ভিকি!

সেরা টিভি
  • প্রকাশের সময় : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১

সেরা এন্টারটেইনমেন্ট ডেস্ক:

বিয়ের মৌসুম আসতে না আসতেই বলিউডের প্রথম সারির নায়িকা ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে ব্যস্ত ভারতের গণমাধ্যমগুলো।

অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে সামনের ডিসেম্বরেই নাকি বাঁধা পড়বেন সাতপাকে। এমনকি ক্যাটরিনা অস্বীকার করার পরও গুঞ্জনের ডালপালা বেড়েই চলেছে। ভারতের গণমাধ্যমগুলোর খবর, এ তালিকায় নাম রয়েছে আলিয়া ভাট-রণবীর কাপুরসহ অনেক তারকা জুটির নাম।

তবে কিছুদিন ধরেই বলিউডের বাতাসে ভেসে বেড়াচ্ছে ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশলের বিয়ের গুঞ্জন। ডিজাইনার সব্যসাচীর কাছে বিয়ের পোশাকও নাকি নকশা করতে দিয়েছেন তারা।

ক্যাটরিনার তুলনায় বলিউডে নতুনই বলা যায় ভিকি কৌশলকে। তবে রাজী, উরি দ্য সার্জিক্যাল স্ট্রাইকের মতো সিনেমা আর এত অল্প সময়েই জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্তির কারণে বলিউডে বেশ নামডাক ভিকির।

চার বছর ধরেই তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন চলছে। বেশ কিছু অনুষ্ঠানে একসঙ্গে দেখাও গেছে তাদের। আগস্টে বেরিয়েছিল তাদের বাগদানের খবরও। তবে সরাসরি সম্পর্কের ব্যাপারে মুখ খোলেননি কেউই।

জোরালো গুঞ্জনের পর গত বুধবার এক সাক্ষাৎকারে ক্যাটরিনা জানান, আপাতত এমন কোনও পরিকল্পনা নেই তার। তবে শপিংমলে তার বোন ও মায়ের ভারতীয় পোশাক কেনার দৃশ্য ধরা পড়ার পর কল্পনার ডানা আরও ছড়িয়েছে।

এ মুহূর্তে দুজনই ব্যস্ত নিজেদের ছবির প্রচার নিয়ে। দিওয়ালিতে ক্যাটরিনা রয়েছেন অক্ষয় কুমারের সঙ্গে সুরিয়াভানশী আর ভিকি ব্যস্ত সরদার উধাম সিংয়ের জীবনী নিয়ে।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360