নৌকার বিরোধীরা ভোটকেন্দ্রে যেতে পারবে না, হুমকি আ'লীগ নেতার - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
নৌকার বিরোধীরা ভোটকেন্দ্রে যেতে পারবে না, হুমকি আ'লীগ নেতার - Shera TV
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন

নৌকার বিরোধীরা ভোটকেন্দ্রে যেতে পারবে না, হুমকি আ’লীগ নেতার

সেরা টিভি
  • প্রকাশের সময় : সোমবার, ১ নভেম্বর, ২০২১

অনলাইন ডেস্ক:

নৌকা প্রতীকের ভোটার ছাড়া অন্য কোনো প্রতীকের ভোটারদের ভোটকেন্দ্রে না আসার হুমকি দিয়েছেন নাটোর জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদুর রহমান মাসুদ। হুমকির এমন ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা।

গতকাল শনিবার (৩০ অক্টোবর) রাতে নাটোর সদর উপজেলার তেবাড়িয়া ইউনিয়নের বাঙ্গাবাাড়িয়া গ্রামে আওয়ামী লীগ দলীয় মনোনীত প্রার্থী ওমর আলীর প্রচারণা সভায় এসব বক্তব্য দেন মাসুদ।

এ সময় তিনি বলেন, ‘আগামী ১১ নভেম্বর নৌকার বিরোধীরা ভোট কেন্দ্রে গিয়ে আওয়ামী লীগ সরকারের ভাবমূর্তি নষ্টের চেষ্টা করতে পারেন। এতে নাটোর সদরের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের ভাবমূর্তিও নষ্ট হতে পারে। তাই তাদের ভোটকেন্দ্রে যেতে দেওয়া যাবে না। অতীতে যারা গণতন্ত্রকে হত্যা করেছে, যারা ভোটের অধিকার কেড়ে নিয়েছিল, তাদের আর ভোট দেওয়ার অধিকার নাই বাংলার মাটিতে। বাংলার মাটিতে ভোট তারাই দেবে যারা ভোট এবং ভাতের অধিকার নিশ্চিত করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে ছিল।’

মাসুদ বলেন, ‘আপনাদের মাঝে আমি বলতে চাই নাটোরের আপনাদের আমাদের প্রিয় নেতা শফিকুল ইসলাম শিমুল ম্যাসেজ দিয়েছেন, নৌকার বিরোধীরা ভোটকেন্দ্রে যেতে পারবে না। ভোট দেওয়া তো দূরের কথা ভোটকেন্দ্রের আশপাশে যেতে পারবে না।’

এ সময় জেলা তাঁতি লীগের সভাপতি মশিউর রহমান ও তেবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি বকুল ও স্বতন্ত্রসহ অন্য প্রার্থীর সমর্থকদের কেন্দ্রে না আসার হুমকি দেন। সভায় আরো বক্তব্য রাখেন নাটোর সদর উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক ডাবলু, সদর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আহাদ আলী তেতু এবং নৌকা প্রতীকের প্রার্থী ওমর আলী প্রধান।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360