ক্রিকেটার নাসিরকে সাবেক প্রেমিকার খোলা চিঠি - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
ক্রিকেটার নাসিরকে সাবেক প্রেমিকার খোলা চিঠি - Shera TV
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন

ক্রিকেটার নাসিরকে সাবেক প্রেমিকার খোলা চিঠি

সেরা টিভি
  • প্রকাশের সময় : বুধবার, ৩ নভেম্বর, ২০২১

অনলাইন ডেস্ক: সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লাইভে এসে ক্রিকেটার নাসির হোসেনকে নিয়ে মন্তব্য করে আলোচনায় আসেন মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা। লাইভে এসে নিজেকে নাসির হোসেনের গার্লফ্রেন্ড হিসেবে পরিচয় দেন।  তামিমাকে বিয়ে করার পরও তিনি লাইভে আসেন। সেসময়ও নানা মন্তব্য করেন।

সেই সুবাহ আবারও বুধবার ফেসবুকে নাসির হোসেনের নাম উল্লেখ না করে ‘খোলা চিঠি’ লিখেছেন। তিনি ঘোড়ার সঙ্গে একটি ছবি পোস্ট করে লেখেন:

‘Dear X You know what?
সেদিন যদি তুমি একটা বার আমার কাছে চলে এসে সবকিছু ঠিক করে নিতে, তাহলে হয়তো আজ তামিমার মতো ২ বাচ্চার মার কাছে তোমার ধরা খেতে হতো না! আর ধরা খেয়ে এভাবে কোর্টে কোর্টে টাকা খরচ করে জামিন নিতে হতো না। তুমি মুখে যতই হাসো কিন্তু তোমাকে দেখলেই আমি বুঝতে পারি তুমি ভালো নেই। তোমাকে এভাবে অপমানিত হতে দেখে আমার খুব খারাপ লাগছে।

এখনো তোমার জন্য তোমার নাম জড়িয়ে আমাকে অনেকেই কমেন্ট করে অথচ তুমি এখন অন্য কাউকে নিয়ে আছ! তোমার সাথে যত কিছুই হোক না একদিনের জন্য হলেও তো তোমাকে ভালোবেসেছিলাম, তাই যখন দেখি তোমার ক্যারিয়ার নিয়ে তোমার চিন্তা-ভাবনা নেই, উল্টা এইসব নিয়ে দৌড়াচ্ছ তা দেখে খুবই দুঃখ পাই। হয়তো ২/৩ বছরের মধ্যে বিয়ে করে ফেলব আর অবশ্যই তোমার মতো আমার হাজব্যান্ড হবে না, তোমার থেকে অবশ্যই ভালোই হবে, হয়তো টাকা কম থাকতে পারে তার! আমার জন্য তুমি দোয়া কর। তোমার জন্য শুভকামনা রইল। আশা করি সবকিছু বাদ দিয়ে আবার নতুন করে জাতীয় দলে ফিরে আসবে। ভালো থেকো সব সময়।
ইতি
তোমার সবচেয়ে অপছন্দের ব্যক্তি সুবাহ।’

ফেসবুকে সুবহার স্ট্যাটাস
ফেসবুকে সুবহার স্ট্যাটাস

সুবাহ এরই মধ্যে কয়েকটি সিনেমায় নাম লিখেছেন। বর্তমানে তিনি কক্সবাজার অবস্থান করছেন।

প্রসঙ্গত, নাসিরের বর্তমান স্ত্রী তামিমার স্বামী রাকিব হাসান অভিযোগ তোলেন, তার স্ত্রীকে প্রলুব্ধ করে নিয়ে গেছে। এজন্য চলতি বছরের ২৪ ফেব্রুয়ারি নাসির হোসেনের বিরুদ্ধে বিচারিক আদালতে মামলা দায়ের করেন তিনি।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360