ধর্ষণ মামলায় মামুনুল হকের বিরুদ্ধে অভিযোগ গঠন - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
ধর্ষণ মামলায় মামুনুল হকের বিরুদ্ধে অভিযোগ গঠন - Shera TV
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন

ধর্ষণ মামলায় মামুনুল হকের বিরুদ্ধে অভিযোগ গঠন

সেরা টিভি
  • প্রকাশের সময় : বুধবার, ৩ নভেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার:

নারায়ণগঞ্জে ধর্ষণ মামলায় হেফাজতে ইসলামের সাবেক নেতা মামুনুল হকের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছে আদালত। এর মধ্য দিয়ে এই মামলার বিচার শুরু হলো। বুধবার দুপুরে নারায়ণগঞ্জের জেলা ও দায়রা জজ মোহাম্মদ আনিসুর রহমানের আদালতে শুনানি শেষে অভিযোগ গঠন করা হয়।

এরআগে, সকালে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে আদালতে আনা হয় মামুনুলকে। এরপর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের সরকারি কৌঁসুলি রকিব উদ্দিন আহমেদ ধর্ষণের মামলায় অভিযোগ গঠনের আবেদন জানান।

রাষ্ট্রপক্ষের আইনজীবী রকিব উদ্দিন আহমেদ জানান, ৩০শে এপ্রিল সোনারগাঁ থানায় ধর্ষণ মামলা করেন জান্নাত আরা ঝর্ণা। ওই মামলায় গ্রেপ্তারকৃত মামুনুল হককে আজ আদালতে হাজির করা হলে তার বিরুদ্ধে চার্জ গঠনের জন্য আবেদন করা হয়। শুনানি শেষে বিচারক আবেদন মঞ্জুর করে তার বিরুদ্ধে অভিযোগ গঠন করেন।

গত ৩রা এপ্রিল সোনারগাঁয়ে রয়েল রিসোর্টের একটি কক্ষে এক নারীসহ স্থানীয়দের হাতে অবরুদ্ধ হন মামুনুল হক। সেখানে পুলিশ গিয়ে মামুনুল হককে জিজ্ঞাসাবাদ করে। তখন খবর পেয়ে হেফাজতের কর্মী-সমর্থক ও মাদ্রাসার ছাত্ররা ওই রিসোর্টে হামলা চালিয়ে তাঁকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেন। সে সময় স্থানীয় আওয়ামী লীগের কার্যালয়, স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের বাড়িঘর ও ব্যবসাপ্রতিষ্ঠানে বেপরোয়া ভাঙচুর চালানো হয়। হামলা হয় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দুই শতাধিক যানবাহনেও।

ঘটনার ২৭ দিন পর ওই নারী সোনারগাঁ থানায় বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণের মামলা করেন। ওই নারী অভিযোগ করেন, গত ৩ এপ্রিল একটি রিসোর্টে নিয়ে বিয়ের আশ্বাস দিয়ে তাঁকে ধর্ষণ করেন মামুনুল হক। এ ধরনের আশ্বাস দিয়ে দুই বছর ধরে তাঁকে ধর্ষণ করা হয়েছে। ১৮ই এপ্রিল মামুনুল হককে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360