শেষ ম্যাচেও হারল বাংলাদেশ - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
শেষ ম্যাচেও হারল বাংলাদেশ - Shera TV
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন

শেষ ম্যাচেও হারল বাংলাদেশ

সেরা টিভি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১

স্পোর্টস ডেস্ক:

টি-টোয়েন্টি বিশ্বকাপের পঞ্চম ও শেষ ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে ৮ উইকেটে হারল বাংলাদেশ।

বাংলাদেশের দেয়া ৭৪ রানের টার্গেটে নেমে খুব একটা বেগ পেতে হয়নি অজিদের। মাত্র ৬.২ ওভারে ২ উইকেট হারিয়ে বড় জয় তুলে নেয় অস্ট্রেলিয়া। অ্যারন ফিঞ্চ এবং ডেভিড ওয়ার্নারের ওপেনিং জুটি থেকেই আসে ৫৮ রান। ব্যক্তিগত ৪০ রানের মাথায় তাসকিনের বলে আউট হয়ে ফিরে যান ফিঞ্চ। এরপর শরিফুলের বলে ১৮ রান করে ফিরে যান ডেভিড ওয়ার্নার। এরপর মিশেল মার্শের ঝড়ো ব্যাটিয়ে সহজ জয় তুলে নেয় অজিরা। এই ম্যাচের মধ্য দিয়ে বিশ্বকাপের সুপার টুয়েলভ পর্বে জয়শূন্যভাবে মিশন শেষ করল বাংলাদেশ।

এরআগে, টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ৭৩ রানে অলআউট হয় বাংলাদেশ। ব্যাটিংয়ে নেমে প্রথম ওভারেই লিটন দাসের উইকেট হারায় বাংলাদেশ। কোনও রান না করেই প্যাভিলিয়নে ফেরা লিটনের পর দ্বিতীয় ওভারেই দলীয় ৬ রানের মাথায় ফিরে যান সৌম্য সরকার।

এরপর তৃতীয় ওভারে মুশফিক ফিরে গেলে ভয়াবহ ব্যাটিং বিপর্যয়ে পড়ে টাইগাররা। ১০ রানেই তিন উইকেট হারিয়ে কুলের আশায় নৌকার মাঝি হয়ে একপাশ আগলে রাখেন মাহমুদুল্লাহ। কিন্তু নাঈমের সঙ্গে সেই জুটিও বেশিদূর যেতে পারেনি। ব্যক্তিগত ১৭ রানে নাঈম ফিরে যান। এরপর শামিম হোসেন পাটোয়ারীকে নিয়ে আবারও স্বপ্ন দেখায় মাহমুদুল্লাহ, কিন্তু এবার অ্যাডাম জাম্পার পরপর দুই বলে ফিরলেন শামীম হোসেন ও মেহেদী হাসান। এরপর আর দাঁড়াতেই পারেনি টাইগাররা। মাত্র ৭৩ রানেই সবকটি উইকেট হারায় বাংলাদেশ।

অস্ট্রেলিয়ার হয়ে অ্যাডাম জাম্পা একাই নেন পাঁচ উইকেট। মিচেল স্টার্ক, জস হ্যাজলউড নেন দুইটি করে এবং গ্লেন ম্যাক্সওয়েল নেন একটি উইকেট।

বাংলাদেশের একাদশ: মোহাম্মদ নাঈম শেখ, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর ‍রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন, শামিম হোসেন, মেহেদি হাসান, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান ও শরিফুল ইসলাম।

অস্ট্রেলিয়া একাদশ: ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), মিশেল মার্শ, স্টিভ স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কু স্টয়নিস, ম্যাথু ওয়েড, প্যাট কামিন্স, মিশেল স্টার্ক, অ্যাডাম জাম্পা ও জশ হ্যাজলউড।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360