ব্যাংকক নেয়া হচ্ছে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদকে - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
ব্যাংকক নেয়া হচ্ছে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদকে - Shera TV
রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন

ব্যাংকক নেয়া হচ্ছে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদকে

সেরা টিভি
  • প্রকাশের সময় : শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার:

উন্নত চিকিৎসার জন্য জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদকে থাইল্যান্ডে নিয়ে যাওয়া হয়েছে।

রওশন এরশাদের একান্ত সচিব মামুন হাসান জানান, শুক্রবার সন্ধ্যা ৬টা ২৫ মিনিটে একটি এয়ার অ্যাম্বুলেন্স হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রওশন এরশাদকে নিয়ে ব্যাংককের উদ্দেশ্যে রওনা হয়।

ছেলে রাহগির আলমাহি সাদ এরশাদ এবং পুত্রবধূ মাহিমা এরশাদও বিরোধীদলীয় নেতার সঙ্গে রয়েছেন।

এর আগে জাতীয় সংসদের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য রাহগির আলমাহি এরশাদ স্বাক্ষরিত এক চিঠিতে রওশন এরশাদকে থাইল্যান্ডে নিয়ে যাওয়ার কথা জানানো হয়। ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে তিনি চিকিৎসা নেবেন জানানো হয়।

দলীয় সূত্রে জানা যায়, রওশন এরশাদের ফুসফুসে জটিলতা দেখা দেয় গত ১৪ আগস্ট। ধীরে ধীরে অক্সিজেন লেভেলও কমতে শুরু করে। পরে তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। এক পর্যায়ে তাকে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হয়। কিছুটা উন্নতি হলে তাকে কেবিনে নেওয়া হয়।

হাসপাতালে থাকাকালেই গত ২০ অক্টোবর আবার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে দ্বিতীয় দফায় আইসিইউতে নেওয়া হয়। গত ২৮ অক্টোবর জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের জানান, রওশন এরশাদের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। তিনি জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন।

এর আগে গত ২৩ মে টানা ২৪ দিন হাসপাতালে চিকিৎসা নিয়ে বাসায় ফেরেন সাবেক এই ফার্স্ট লেডি।

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের স্ত্রী রওশন এরশাদ ময়মনসিংহ-৪ আসনের সংসদ সদস্য। তিনি সংসদে গত দুই মেয়াদে বিরোধী দলীয় নেতার দায়িত্ব পালন করে আসছেন। তিনি জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক (চিফ প্যাট্রন)।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360