সমালোচকদের জবাব দিলেন নাফিজা - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
সমালোচকদের জবাব দিলেন নাফিজা - Shera TV
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন

সমালোচকদের জবাব দিলেন নাফিজা

সেরা টিভি
  • প্রকাশের সময় : রবিবার, ৭ নভেম্বর, ২০২১

অনলাইন ডেস্ক:

অভিনেত্রী নাফিজা জাহান অনেক ধরেই শোবিজে তাকে দেখা যায় না। বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন তিনি, সেখান থেকেই সুখবর দিলেন তিনি। জানা গেছে, গতকাল শুক্রবার যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশি রাজিব হাসানকে বিয়ে করেছেন তিনি। এর আগে, ৪ নভেম্বর তাদের গায়ে হলুদ হয়।

বিয়ে করার বিষয়টি নাফিজা নিজেই জানিয়েছেন ফেসবুকে। পাশাপাশি তার দ্বিতীয় বিয়ে করা নিয়ে কথা ওঠা এর জবাব দিয়েছেন এই লাক্স তারকা। গতকাল শুক্রবার ফেসবুকে ঘোমটা টানা লাজুক হাসির একটি ছবি পোস্ট করে নাফিজা ক্যাপশনে লিখেন, ‘তোমার সঙ্গে দেখা না হলে, ভালবাসার দেশটা আমার দেখা হত না…।’ বিষয়টি নিয়ে গুঞ্জন ছড়ালে- যুক্তরাষ্ট্র থেকে তার ঘনিষ্ঠরা গণমাধ্যমকে জানান, নাফিজা সম্প্রতি বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন।
পরে আজ শনিবার নতুন স্বামীর সঙ্গে আরও একটি ছবি পোস্ট করেন এই অভিনেত্রী। সেখানে স্পষ্ট করেই জানান তার বিয়ের কথা। তিনি লিখেছেন, ‘পূর্বের সংসারে দীর্ঘ সময় পূর্ব থেকে ভংগুর সম্পর্ক টিকিয়ে রাখার জন্য আমার পক্ষের প্রচেষ্টা কেউ দেখতে পায়নি। আমার প্রতিদিনের সকালের শুরুটাও কেউ দেখেনি, আর সারাদিনের অক্লান্ত পরিশ্রম শেষে গভীর রাতে ঘুমাতে যাওয়ার দৃশ্যটাও কেউ দেখেনি।’

‘সবকিছু সবাই দেখতে পায় না, এমনকি আমরা ইচ্ছা করেও সব কিছু প্রকাশ্যে আনিনা সমাজের লোকেদের মন্তব্যের ভয়ে। বেঁচে থাকার জন্য সবাই সংগ্রাম করে আর আমিও ব্যতিক্রম নই। সুতরাং যারা সবার বেলায় মনগড়া মন্তব্য করেন তারা আমার স্থানে নিজেকে বসিয়ে একবার চিন্তা করবেন আশা রাখি। দ্বিতীয় বিবাহ জগতে এটাই প্রথম না। আলহামদুলিল্লাহ।’

উল্লেখ্য, লাক্স সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে নাফিজা জাহানের যাত্রা শুরু হয়। ছোট পর্দার বেশ পরিচিত মুখ তিনি, কিন্তু ২০১৩ সালের মাঝামাঝিতে হঠাৎ অভিনয় ছেড়ে পাড়ি জমান যুক্তরাষ্ট্রে। এর আগে, ২০১৫ সালে সংগীতশিল্পী এস আই টুটুল ও অভিনেত্রী তানিয়া আহমেদের ভাগ্নে দীপকে বিয়ে করেছিলেন।

সেরা টীভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360