বাসে হাফ ভাড়া দিতে চাওয়ায় শিক্ষার্থীকে ধর্ষণের হুমকি, সড়ক অবরোধ - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
বাসে হাফ ভাড়া দিতে চাওয়ায় শিক্ষার্থীকে ধর্ষণের হুমকি, সড়ক অবরোধ - Shera TV
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন

বাসে হাফ ভাড়া দিতে চাওয়ায় শিক্ষার্থীকে ধর্ষণের হুমকি, সড়ক অবরোধ

সেরা টিভি
  • প্রকাশের সময় : রবিবার, ২১ নভেম্বর, ২০২১

ডেস্ক রিপোর্ট:

বাসে হাফ ভাড়া দিতে চাওয়ায় এক শিক্ষার্থীকে ধর্ষণের হুমকির প্রতিবাদে রাজধানীর বকশীবাজার মোড় অবরোধ করে আন্দোলন করছে বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজসহ রাজধানীর বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

জানা গেছে. শনিবার (২০ নভেম্বর) ঠিকানা পরিবহনের একটি বাসে বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজের এক ছাত্রী হাফ ভাড়া দিতে চাইলে তাকে বাসের চালক ও হেলপার প্রকাশ্যে ধর্ষণের হুমকি দেন। এই ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এর প্রতিবাদে সকাল থেকে আন্দোলন করছেন তারা।
বিভিন্ন স্লোগান ও লেখা সম্বলিত প্লেকার্ড হাতে শিক্ষার্থীরা

ফেসবুক পোস্টে ওই ছাত্রী জানান, আমার বাসা শনির আখড়া। এখান থেকে কলেজের ভাড়া ১০ টাকা। প্রতিদিন ১০ টাকা দিয়েই যাচ্ছি। কিন্তু আজ ঠিকানা বাসের ওই হেলপার ১৫ টাকা রাখে। আমি তাকে ভাল করেই বলেছিলাম আমার ১০ টাকা ফেরত দিতে। কিন্তু সে দেয় নাই। উল্টো বলে দিমু না কি করবি কর। এরপর আমি চিল্লালে সে বলে গলা বড় করবি না। ৫ টাকা নিলে নে নাইলে নাইমা যা। বাস থেকে নামার সময় ৫টাকা দিয়ে বলে প্রতিদিন তো আসবি একদিন ধইরা চু*** দিবো মা**। বাস রানিংয়ে থাকায় আমি কিছু বলতে পারিনি। বাসের নম্বরও নোট করতে পারিনি।

আন্দোলনের ঘটনাস্থলে উপস্থিত চকবাজার থানার উপ-পরিদর্শক (এসআই) আজিজুল ইসলাম বলেন, আমরা শিক্ষার্থীদের সঙ্গে কথা বলছি। তাদের সড়ক থেকে সরে যাওয়ার অনুরোধ করছি।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360