1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : galib.nyc :
  3. [email protected] : t.m.a. hasib : t.m.a. hasib
  4. [email protected] : newsdesk :
  5. [email protected] : sajeeb :
যে কারনে ফের আদালতে পরী - Shera TV
রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৩:৪৭ অপরাহ্ন

যে কারনে ফের আদালতে পরী

সেরা টিভি
  • প্রকাশের সময় : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
ফাইল ছবি

স্টাফ রিপোর্টার:

মারধর, হুমকি ও যৌন হয়রানির অভিযোগে ব্যবসায়ী নাসির ও অমিসহ তিনজনের বিরুদ্ধে করা মামলায় অভিযোগ গ্রহণের শুনানিতে অংশ নিতে আদালতে হাজির হয়েছেন অভিনেত্রী পরীমনি।

সকাল ১০টায় আদালতে উপস্থিত হন তিনি। এর আগে আদালতে হাজির হন নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমি। পরীমনির আইনজীবী জানান, মামলায় মাত্র তিনজনকে অভিযুক্ত করে চার্জশিট দেয়া হয়েছে। বাকিদের অভিযুক্ত না করায় নারাজি দাখিল করা হয়। সে বিষয়ে আজ শুনানি হওয়ার কথা রয়েছে। গত ৬ই সেপ্টেম্বর মামলায় নাসির, অমি ও শহিদুল আলম নামে আরেক ব্যক্তিকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন তদন্ত কর্মকর্তা। গত ১৪ই জুন সাভার থানায় ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ছয় জনের বিরুদ্ধে মামলা করেন চিত্রনায়িকা পরীমনি। এরপর আটক করা হয় নাসির উদ্দিনসহ ৫ জনকে।

গত ৬ সেপ্টেম্বর মামলায় নাসির, অমি ও শহিদুল আলম নামের আরেক ব্যক্তিকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন তদন্ত কর্মকর্তা কামাল হোসেন। গত ১৪ জুন সাভার থানায় ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ছয়জনের বিরুদ্ধে মামলা করেন চিত্রনায়িকা পরীমনি। মামলা দায়েরের পর অভিযানে নামে মহানগর গোয়েন্দা পুলিশ। ওই দিনই নাসির উদ্দিনসহ পাঁচজনকে উত্তরার একটি বাসা থেকে আটক করে ডিবি পুলিশ। অভিযানে ওই বাসা থেকে বিপুল পরিমাণ মদ-বিয়ার ও ইয়াবা জব্দ করা হয়।

এরপর দিবাগত রাত ১২টা ৫ মিনিটে ডিবির গুলশান জোনাল টিমের উপপরিদর্শক (এসআই) মানিক কুমার শিকদার বাদী হয়ে রাজধানীর বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৫ জনের বিরুদ্ধে আরও একটি মামলাটি করেন।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Transfotech