1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : galib.nyc :
  3. [email protected] : t.m.a. hasib : t.m.a. hasib
  4. [email protected] : newsdesk :
  5. [email protected] : sajeeb :
বৃষ্টিতে ভেস্তে গেল তৃতীয় দিনের ম্যাচ - Shera TV
রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৪:৪৮ অপরাহ্ন

বৃষ্টিতে ভেস্তে গেল তৃতীয় দিনের ম্যাচ

সেরা টিভি
  • প্রকাশের সময় : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১

স্পোর্টস ডেস্ক:

নিম্নচাপে পরিণত হওয়া ঘূর্ণিঝড় জাওয়াদ-এর প্রভাবে আজ সোমবার সকাল গড়িয়ে দুপুরেও অবস্থার পরিবর্তন নেই। তাই বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার ঢাকা টেস্টের তৃতীয় দিনের খেলা মাঠে গড়ানো নিয়ে শঙ্কা ছিল প্রবল। অবশেষে তা-ই হলো। আজ কোনো বল না গড়িয়েই পরিত্যক্ত হলো টেস্টের তৃতীয় দিনের খেলা।

সকাল থেকে বৃষ্টি দেখে খেলোয়াড়দের টিম হোটেলেই থাকার নির্দেশনা দেন ম্যাচ রেফারি। তাই, আজ মাঠেই আসেননি সাকিব-মুমিনুলরা। টিম হোটেলে সময় কেটেছে পাকিস্তান দলেরও। শেষপর্যন্ত দুপুর ২টার দিকে আনুষ্ঠানিকভাবে তৃতীয় দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করা হয়।

আগামীকাল মঙ্গলবার টেস্টের চতুর্থ দিনের খেলা আধঘণ্টা এগিয়ে আনা হয়েছে। ম্যাচ শুরুর সময় দেওয়া হয়েছে সকাল সাড়ে ৯টা। সবকিছু ঠিক থাকলে আগামীকাল অন্তত ৯৮ ওভার খেলা চালানোর লক্ষ্য থাকবে।

মেঘ-বৃষ্টির লুকোচুরিতে টেস্টের তৃতীয় দিনের খেলাও ভেসে গেছে। কাল প্রথম সেশনে এক বলও মাঠে গড়ায়নি। লাঞ্চের পর শুরু হলেও আধা ঘণ্টার মাথায় ফের বৃষ্টি নামলে ড্রেসিংরুমে ফিরতে হয় ক্রিকেটারদের। এরপর দিনের বাকি অংশ কেটে যায় ড্রেসিংরুমেই। দীর্ঘ অপেক্ষার পরও দিনের বাকি অংশে আর খেলা সম্ভব হয়নি।

দ্বিতীয় দিন শেষে দুই উইকেটে স্কোরবোর্ডে ১৮৮ রান তুলেছে পাকিস্তান। প্রথম দিন ৬০ রানে অপরাজিত থাকা বাবর কাল যোগ করেছেন ১১ রান। তিনি অপরাজিত আছেন মোট ৭১ রানে। আরেক ব্যাটার আজহার আলী অপরাজিত আছেন ৫২ রানে।

এর আগে গত শনিবার প্রথম দিনের শেষ সেশন মাঠে গড়ায়নি। কাল কিছুটা সময়ের জন্য শুরু হলেও সেটা বেশিক্ষণ স্থায়ী হয়নি। খেলা শুরু হওয়ার ৩০ মিনিটের মাথায় ফের বৃষ্টি শুরু হয়। ৬.২ ওভার দুই বল খেলা হওয়ার পর ফের ড্রেসিং রুমে চলে যেতে হলো দুদলকে। এ সময়ে স্কোরবোর্ডে ২৭ রান যোগ করে পাকিস্তান। এরপর লম্বা সময় অপেক্ষার পর বিকেল ৩টায় দ্বিতীয় দিনের খেলা বন্ধ ঘোষণা দেয় দুই আম্পায়ার।

টেস্টের প্রথম দিন আগে ব্যাট করতে নেমে দুই দুইকেটে ১৬১ রান নিয়ে দিন শেষ করে পাকিস্তান। দিন শেষে অপরাজিত ছিলেন বাবর আজম। তাঁর সঙ্গে অপরাজিত আজহার আলী। এখনো তাঁরা অপরাজিতই আছেন।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Transfotech